শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
বাংলা টাইগার্স খেলবে আবুধাবি টি 10 টুর্নামেন্টে

বাংলা টাইগার্স খেলবে আবুধাবি টি 10 টুর্নামেন্টে

মহিউল করিম আশিক দুবাই থেকে: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) দ্বারা আনুষ্ঠানিকভাবে অনুমোদিত এবং এমিরেটস ক্রিকেট বোর্ডের (ইসিবি) লাইসেন্সপ্রাপ্ত বিশ্বের একমাত্র দশ ওভারের ক্রিকেট লীগ আবুধাবি টি 10 আজ তার নতুন দল – বাংলা টাইগার্সকে স্বাগত জানিয়েছে। যারা প্রতিযোগিতা করার জন্য প্রস্তুত রয়েছে। এই বছরের ইভেন্ট, যা ১৪ নভেম্বর ২০১৯ সে আবুধাবীতে অনুষ্ঠিত হবে।
এ উপলক্ষে দুবাই ইন্টারন্যাশনাল ফাইনানসিয়াল সেন্টারের ক্যাপিটাল ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংযুক্ত আরব আমিরাতের তৃতীয় বৃহত্তম প্রবাসী জনগোষ্ঠি বাংলাদেশী। যা অংকের হিসেবে ৭ লাখ। তাই প্রবাসী বাংলাদেশীদের মাঝে আবু ধাবি টি 10টুনামেন্টে নিয়ে ব্যপব উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।
নতুন দল ও এর মালিকদের স্বাগত জানিয়ে আবুধাবি টি-টোয়েন্টির চেয়ারম্যান শাজী উল মালিক বলেছেন: “সাকিব আল হাসান ও তামিম ইকবালের মতো দুর্দান্ত বাংলাদেশী খেলোয়াড়ের কথা না বললে ক্রিকেটের কথা খুব কমই বলতে পারবেন। সুতরাং, স্পষ্টতই আমরা বাংলা টাইগারদের স্বাগত জানাতে পেরে সন্তুষ্ট যারা অবশ্যই বাংলাদেশের ক্রিকেটের সেরা এবং দেশের হয়ে প্রতিনিধিত্ব করবে। ”
বাংলাদেশী ব্যবসায়ী ইয়াসিন চৌধুরী ও সিরাজউদ্দিন আলম দুই মালিক এক ক্রিকেটের আজীবন প্রেমের সাথে একত্রে দীর্ঘ দশকের দীর্ঘ সময় ধরে তাদের সংযুক্তি কাজে লাগিয়ে ছিলেন যাতে তারা একটি দলের মালিকানার স্বপ্নকে বাস্তবায়িত করতে পারে।
“এটি আমাদের জন্য একটি গর্বের দিন এবং আমি আশাবাদী সমস্ত বাংলা অনুরাগীরা আমাদের বাংলা টাইগার দল ঘোষণা করবেন। আমরা লীগের প্রতিষ্ঠাতা শজি উল মালিক এবং অন্যান্য মালিকদের ধন্যবাদ জানাই এবং আমরা আশা করি যে আবুধাবি টি 10 এ প্রতিযোগিতা করার জন্য যথাসাধ্য প্রতিশ্রুতি দেবেন বলে শ্রোতারা আমাদের দলের লড়াইয়ের চেতনা গ্রহণ করবেন। “এফএমসি গ্রুপের চেয়ারম্যান ও মালিক জনাব চৌধুরী বলেছেন। বাংলা টাইগারস।
তার সহ-মালিক সিরাজউদ্দিনআলম বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রতিষ্ঠাতা সেক্রেটারি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রাক্তন পরিচালক ও এক সময়ের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করার পরে সংগঠনটিতে এবং আবুধাবি টি -10 এর মালিকানা রক্ষিত গুরুত্বপূর্ণ খেলাধুলার নেতৃত্ব এবং দক্ষতা এনেছেন। চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা।
তার জন্মগত বাংলাদেশে ক্রীড়া বিকাশের অন্তর্দৃষ্টি তাকে আশাবাদী যে আবুধাবি টি-টোয়েন্টির সময় বাংলা টাইগাররা ক্রীড়া গৌরব অর্জনের চেয়ে বেশি প্রতিযোগিতা করবে।
সিরাজউদ্দিন আলম বলেছেন, “আমরা একটি দুর্দান্ত দল তৈরিতে কাজ করছি যেখানে বেশ কয়েকটি বাংলাদেশি ক্রিকেটার খেলতে পারে বলে আশা করা হচ্ছে।” “আমরা জানি যে, আবুধাবি টি 10 এর মতো বিশ্বব্যাপী মঞ্চে বিদেশে প্রতিদ্বন্দ্বিতা করে এবং সফল হয়ে ওঠা এমন একটি দলের প্রতি মূল আগ্রহের বিষয়টি যুবসমাজ ও ঘরোয়া খেলোয়াড়দের মধ্যে খেলাটির প্রবৃদ্ধিটি সত্যিই উত্সাহিত করতে পারে, সুতরাং আমাদের পক্ষে একক মরসুমকে ছাড়িয়ে যাওয়া অনেকটা এগিয়ে যায়। । ”
দশ দিনের আবু ধাবি টি 10 উদ্বোধনী উদ্বোধনী দিনের পারফরম্যান্সের সাথে উদ্বোধন করবেন বিগনেম বিনোদনকারীরা, যিনি 14 নভেম্বর 2019 এ আবুধাবিতে জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে হোস্ট ভেন্যুতে ভিড় জাগিয়ে তুলবেন। ফাইনাল ম্যাচ এবং গ্র্যান্ড ফাইনাল হ’ল 24 নভেম্বর 2019 এ অনুষ্ঠিত হবে।

আবুধাবি টি 10 এর ফাস্ট অ্যাকশন দশ ওভারের ফর্ম্যাটটি নিশ্চিত করে যে পুরো ক্রিকেট ম্যাচগুলি 90 মিনিটের মধ্যে খেলতে পারে – এটি কোনও ফুটবল ম্যাচের চেয়ে বেশি নয়। ইংলিশ বিশ্বকাপজয়ী অধিনায়ক ইইন মরগান, শেন ওয়াটসন, রশিদ খান, আন্দ্রে রাসেল, ল্যাসিথ মালিঙ্গা এবং ড্যারেন স্যামি সহ ক্রিকেটের সর্বাধিক ব্যাঙ্কেবল নামগুলির উত্সাহী অংশগ্রহণের দ্বারা এর জনপ্রিয়তা আন্ডারলাইন করা হয়েছে।
আবু ধাবি ক্রিকেটের সিইও ম্যাথিউ বাউচার বলেছেন, “আমরা বাংলা টাইগারদের আবুধাবিতে আন্তরিকভাবে স্বাগত জানাই এবং বিশ্বজুড়ে বাংলাদেশী ক্রিকেট অনুরাগীদের উত্সাহী সাড়া দেখার প্রত্যাশায় রয়েছি। আমরা গত বছর ইউনিমনি এশিয়া কাপ চলাকালীন দুর্দান্ত বাংলাদেশী ভক্তদের অভিজ্ঞতা অর্জন করেছি এবং তাদের আবারও হোস্ট করার জন্য অপেক্ষায় আছি ”
নতুন ফরমেটের ক্রিকেটে বাংলা টাইগার চ্যাম্পিয়ান হবে এমনটাই আশা করেন দলের নতুন মালিকরা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English