০৬ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
বুবলীকে নিয়ে নতুন করে বাঁচতে চান নায়ক শাকিব

বুবলীকে নিয়ে নতুন করে বাঁচতে চান নায়ক শাকিব

চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে নতুন করে বাঁচতে চান নায়ক শাকিব খান। প্রয়োজন হলে তাকে নিয়ে ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তার!
তবে বাস্তবে এমনটা না হলেও ‘বীর’ সিনেমায় হুবহু এমন দৃশ্যে দেখা যাবে ঢালিউডের এই দুই জনপ্রিয় অভিনেতাকে।

ছবির একটি দৃশ্য এমন—জীবন নিয়ে হতাশ শাকিব। কাজ করছেন সীমান্ত-সংলগ্ন একটি কয়লার ডিপোতে। তবে তাকে নতুন করে বাঁচার স্বপ্ন দেখিয়েছেন বুবলী।

তাই বুবলীকে আঁকড়ে ধরে বাঁচতে চান শাকিব। জীবনের সাধ-আহ্লাদ পূর্ণ করতে প্রয়োজনে বুবলীকে নিয়ে পাশের দেশ ভারতে পালিয়ে যেতেও দ্বিধা নেই তার।

শাকিব-বুবলীর এমনই প্রেমময় কিছু দৃশ্য সম্প্রতি ধারণ করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে এই পর্যায়ের শুটিং। আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে নতুন পর্যায়ের শুট। একটি অনুষ্ঠান উপলক্ষে শাকিব খান আজ ভারতে অবস্থান করছেন। তবে কাল সকালেই দেশে ফিরবেন।

‘বীর’ ছবিতে একেবারেই নতুন লুকে হাজির হচ্ছেন শাকিব খান। তবে লম্বা চুল, দাড়ি-গোঁফ ছাড়াও ফ্রেশ লুকে দর্শক দেখতে পাবেন বলে জানিয়েছেন নির্মাতা

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019