০৯ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন, ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত
জীবননগর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জয়লাভ। আজকের ক্রাইম-নিউজ

জীবননগর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জয়লাভ। আজকের ক্রাইম-নিউজ

এম.এ.আর.নয়ন, স্টাফ রিপোর্টার: চতুর্থ ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে চুয়াডাঙ্গার জীবননগর পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম রফিক। বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী রফিকুল ইসলাম রফিক প্রথমবারের মতো জীবননগর পৌরসভার মেয়র নির্বাচিত হলেন। এর আগে কখনো তিনি মেয়র পদে নির্বাচন করেননি। তবে বেশ কয়েকবার তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি পেয়েছেন ১৩ হাজার ৯ শত ১৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী শাজাহান কবির পেয়েছেন ৭ শত ৬৬ ভোট, আর ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী খোকন হাতপাখা প্রতীকে পেয়েছেন ২ শত ৫৩ ভোট। বাতিল হয়েছে ৩ শত ৪৪ ভোট।

যদিও বিএনপি’র প্রার্থী সকাল সাড়ে ৯টার সময় সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন। এর আগে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালট পেপারের মাধ্যমে পৌরশহরের ৯টি ওয়ার্ডের ১০টি কেন্দ্রে ৬০টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বড়ধরনের কোন অপ্রীতিকর ঘটনা না ঘটলেও বেশ কয়েকটি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। জীবননগর পৌরসভায় মোট ভোটার হলো ২০ হাজার ৮ শত ২৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ১ শত ৩৩ জন, আর মহিলা ভোটার ১০ হাজার ৬ শত ৯৪ জন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019