০৫ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া আইডি,থানায় জিডি। আজকের ক্রাইম-নিউজ

তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া আইডি,থানায় জিডি। আজকের ক্রাইম-নিউজ

জলিলুর রহমান তালতলী

বরগুনার তালতলী সাংবাদিক ফোরামের নামে ফেসবুক ভুয়া আইডির বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে। যাহার জিডি নাম্বার ১০৭৫/২০।

মঙ্গলবার(২৮ জুলাই ) রাত ৮ টার দিকে ফোরামের সাধারণ সম্পাদক জলিলুর রহমান তালতলী থানায় এ জিডি করেন।

ফোরাম সূত্রে জানান, তালতলী সাংবাদিক ফোরাম তাসাফো নাম ব্যবহার করে ফেসবুক আইডি একাউন্ট বা ফেক আইডি থেকে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্যদের বিরুদ্ধে বিভ্রান্তিকর ও মানহানিকর প্রচারণা চালানো হচ্ছে। অপ্রাসঙ্গিক এবং অশ্লীল নানা প্রসঙ্গ উল্লেখ করে সাংবাদিক ফোরামের সদস্যদের সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টাও করা হচ্ছে। তালতলী সাংবাদিক ফোরাম এই নামে ফেসবুকে একটি মাত্র আইডি,পেইজ ও গ্রুপ ছাড়া অন্য কোনো আইডি নেই।

মোরামের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি মো.জলিলুর রহমান বলেন,তালতলী সাংবাদিক ফোরামের নামে ভূয়া ফেসবুক আইডি চালুসহ নানা ধরনের প্রচারণার ঘটনা খুবই উদ্দেশ্যমূলক। তাই ফোরামের পক্ষে থানায় সাধারণ ডায়েরি করা হয়াছে।

ফোরামের সভাপতি ও মানবজমিনের প্রতিনিধি মো.খাইরুল ইসলাম বলেন,ফোরাম অজ্ঞাতে পরিচালিত এ একাউন্ট বা আইডি থেকে রাষ্ট্র বিরোধী হিংসা ও বিদ্বেষমূলক প্রচারণা ছড়ানোর মাধ্যমে তালতলী সাংবাদিক ফোরামের সামাজিকভাবে সুনাম ক্ষুন্নসহ নানা ধরনের আশঙ্কা প্রকাশ করে থানায় সাধারণ ডায়েরি করা হয়।

তালতলী থানার ওসি মো.কামরুজ্জামান মিয়া জানান,জিডি পেয়েছি এখন তদন্ত করে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019