০৮ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ভোটকেন্দ্রে টাকাসহ ইউপি চেয়ারম্যান আটক সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ চুয়াডাঙ্গায় নিজ ইচ্ছায় ৩৭ বছর পর অবসরে যাওয়া ঈমামকে রাজকীয় বিদায় দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত
পিরোজপুরের মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক করেছে এক নারী মাদক ব্যবসায়ীকে। আজকের ক্রাইম নিউজ ডট কম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক করেছে এক নারী মাদক ব্যবসায়ীকে। আজকের ক্রাইম নিউজ ডট কম

মঠবাড়িয়া প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়ায় সালেহা বেগম (৫৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কুমিরমারা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সালেহা বেগম উপজেলার টিকিকাটা ইউনিয়নের কুমিরমারা গ্রামের মৃত. খালেক হাওলাদারের মেয়ে।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার কুমিরমারা গ্রামের অবিবাহিত সালেহা বেগম দীর্ঘদিন ধরে তার বসত ঘরে বসে মাদক কেনাবেচা করে আসছেন।

এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এসআই শহিদুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সালেহা বেগমকে আটক করা হয়। এ সময় তার ঘর থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মিলু জানান, মাদক ব্যবসায়ী সালেহার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019