২৭ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
পিরোজপুরের মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক করেছে এক নারী মাদক ব্যবসায়ীকে। আজকের ক্রাইম নিউজ ডট কম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গাঁজাসহ আটক করেছে এক নারী মাদক ব্যবসায়ীকে। আজকের ক্রাইম নিউজ ডট কম

মঠবাড়িয়া প্রতিনিধি
পিরোজপুরের মঠবাড়িয়ায় সালেহা বেগম (৫৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কুমিরমারা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সালেহা বেগম উপজেলার টিকিকাটা ইউনিয়নের কুমিরমারা গ্রামের মৃত. খালেক হাওলাদারের মেয়ে।

থানা সূত্রে জানাগেছে, উপজেলার কুমিরমারা গ্রামের অবিবাহিত সালেহা বেগম দীর্ঘদিন ধরে তার বসত ঘরে বসে মাদক কেনাবেচা করে আসছেন।

এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এসআই শহিদুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সালেহা বেগমকে আটক করা হয়। এ সময় তার ঘর থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মিলু জানান, মাদক ব্যবসায়ী সালেহার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে শনিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019