১৮ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী

হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালালেন স্বামী

আজকের ক্রাইম ডেক্স
মাগুরার শ্রীপুরে স্ত্রীর মরদেহ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন স্বামী টিপু সুলতান। রোববার (১৪ এপ্রিল) দুপুরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম মনিকা আক্তার (২৫)।

জানা গেছে, দুই বছর আগে উপজেলার দারিয়াপুর গ্রামের গোলাম মোস্তফার ছোট ছেলে টিপু সুলতানের সঙ্গে একই উপজেলার চর চৌগাছি গ্রামের মাজেদ শেখের মেয়ে মনিকা আক্তারের বিয়ে হয়। টিপু তার পরিবারকে না জানিয়ে মনিকা আক্তারকে বিয়ে করেছিলেন। এর এক বছর পর টিপুর পরিবার নাজমিন নামে আরেকটি মেয়ের সঙ্গে তার দ্বিতীয় বিয়ে দেয়। টিপুর দুই বিয়ের বিষয়ে জানাজানি হলে প্রথম স্ত্রী মনিকার সঙ্গে তার পারিবারিক কলহের সৃষ্টি হয়।

এবার ঈদের দিন টিপু মনিকার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি যান। এরপর রোববার পহেলা বৈশাখ উপলক্ষ্যে কেনাকাটা করে দেওয়ার কথা বলে সকাল ১০টার দিকে মনিকাকে নিয়ে বাড়ি থেকে বের হন। বিকেল ৩টার দিকে মনিকার পরিবারের লোকজন জানতে পারে তার মরদেহ হাসপাতালে পড়ে আছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিয়া বলেন, স্বামী পরিচয়ে এক ব্যক্তি দুপুর ২টা ৫০ মিনিটের দিকে অচেতন অবস্থায় এক নারীকে নিয়ে আসেন। আমরা পরীক্ষা করে বুঝতে পারি ওই নারীকে মৃত অবস্থায় এখানে আনা হয়েছে। বিষয়টি থানায় জানানো হয়।

শ্রীপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমিম আলম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে। নিহত মনিকার বাবা মাজেদ শেখ রোববার রাতে ৪ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019