২২ Jul ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
বরিশাল নগরীতে চার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

বরিশাল নগরীতে চার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

আজকের ক্রাইম ডেক্স : বরিশাল সিটিতে ৫ বছর পর শুরু হয়েছে উন্নয়নের কর্মযজ্ঞ। প্রতিদিনই উদ্বোধন হচ্ছে একাধিক রাস্তার নির্মাণ কাজের। শনিবার (১১ মে) নগরীর গুরুত্বপূর্ণ কালুশাহ সড়কসহ উদ্বোধন হয়েছে চারটি রাস্তার নির্মাণ কাজ।সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এ নির্মাণ কাজের উদ্বোধন করেন। কর্পোরেশন সূত্রে জানা গেছে, ২০১৮ সালে বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনের পরে এ প্রতিষ্ঠানে কোন উন্নয়ন বরাদ্ধ দেয়নি সরকার। তৎকালিন মেয়রের অদক্ষতার কারনে বরাদ্ধ পাওয়া যায়নি বলে খোদ কর্পোরেশনের কর্মকর্তারাই জানিয়েছেন।

তবে বর্তমান মেয়র খোকন সেরনিয়াবাত গত জুনে নির্বাচিত হওয়ার পর বরাদ্ধ ফিরিয়ে আনার জন্য কাজ করেন। সফলও হন তিনি। প্রথম ধাপেই প্রায় ৮’শ কোটি টাকার বরাদ্ধ অনুমোদন হয় বরিশাল সিটি কর্পোরেশনের জন্য। বরাদ্দ হাতে পেয়েই শতাধীক রাস্তা ও ড্রেনের নির্মাণ-পুনঃনির্মাণ কাজের টেন্ডার আহবান করা হয়।

এরই মধ্যে কাজও শুরু হয়েছে বেশ কয়েকটি রাস্তার।শনিবার নগরীর ১৪ নং ওয়ার্ডের কালুশাহ সড়ক ড্রেনসহ, ২৯ নং ওয়ার্ডের লুৎফুর রহমান সড়ক, ৩ নং ওয়ার্ডের শের-ই-বাংলা সড়ক ও ৭ নং ওয়ার্ডের ছোট মিয়ার গলির রাস্তা ড্রেনসহ নির্মাণ কাজের উদ্বোধন করেন সিটি মেয়র।

উদ্বোধন শেষে মেয়র বলেন, নগরীর রাস্তা নির্মানের পাশাপাশি জলাবদ্ধতা নিয়ে কাজ করা হচ্ছে। যেসব রাস্তা ও ড্রেন নিচু তা উচু করা হবে। সেই সাথে ড্রেনের পানি সঞ্চালন নিশ্চিত করা হবে। এসময় তার সাথে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইসরাইল হোসেন তালুকদার, নির্বাহী প্রকৌশলী আবুল বাশার ও জনসংযোগ কর্মকর্তা মো. রোমেলসহ বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019