০৩ মে ২০২৪, ১০:০৭ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন

পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন

ঝালকাঠি প্রতিনিধি :তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ। এমন অবস্থাতেও যারা পেটের দায়ে রাস্তায় থাকেন, রোদের মধ্যে রিকশা চালানোর মত কঠিন কাজটি করেন অথবা তৃষ্ণার্ত পথিক, তাদের সবার তৃষ্ণা নিবারণে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে বিডি ক্লিন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার পৌর শহরে বাস স্ট্যান্ড পয়েন্টে নিরাপদ সুপেয় পানির বুথ করা হচ্ছে।

সোমবার এর কার্যক্রমের উদ্বোধন করবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো_নজরুল_ইসলাম । বিডি ক্লিন – নলছিটি উপজেলা সমন্বয়ক মো: আতিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বুথ থেকে পানি সংগ্রহ করা যাবে।

পৌরসভা এলাকায় সর্বত্র সুপেয় পানির ব্যবস্থা না থাকায় পথচারী বিশেষ করে রিক্সা চালক, শ্রমিক ও নিম্ন আয়ের মানুষ পানির কষ্টে ভোগেন। তাদের সেই চাহিদা মেটাতেই এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে। এতে পৌরসভা এলাকার নির্ধারিত নলছিটি বাস স্ট্যান্ড বুথ থেকে বিনামূল্যে সুপেয় পানি সংগ্রহ করা যাবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019