২৩ Jul ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
আগৈলঝাড়ায় প্রেমিকার সাথে গোপনে দেখা করতে এসে প্রেমিক জুটি আটক

আগৈলঝাড়ায় প্রেমিকার সাথে গোপনে দেখা করতে এসে প্রেমিক জুটি আটক

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার বাগদা ইউনিয়নের আমবৈলা গ্রামে প্রেমের টানে একে অপরের সাথে দেখা করতে এসে জনতার হাতে ধরাশায়ী হয়েছে ৯-শ্রেনীর ছাত্রী ও তার প্রেমিক।
পরে সমাজ প্রতিদের নির্দেশে তাদেরকে উত্তম মধ্যম দিয়ে প্রেমিক জুটি’কে সারাদিন ঘর বন্দি করে রাখা হয়। তবে আটক প্রেমিক-প্রেমিকা দাবি করে বলে গত একবছর যাবত আমরা একে অপরকে ভালোবাসি,প্রেমিকা মরিয়ম আর বলেন আমার মা বাবা কেউ ঘরে না থাকায়,প্রেমিক সৈকত কে ফোন করে আমি ঘরে নিয়ে আসি, সৈকত শেখ দুপুর ১২-টার সময় আমাদের বাড়ি আসার পর, ঘরের দরজা জানালা বন্দ করে কথা বলার একপর্যায় গ্রামের কতিপয় যুবক’রা ঘরের ভিতরে অনৈতিক অবস্থায় আমাদের দুজন’কে আটক করে ঘরবন্দি করে রাখে। আমাদের দু পক্ষের গার্ডিয়ান কেউ এলাকায় না থাকায়, এলাকার লোকজন ও গার্ডিয়ানদের সাথে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে আমাদের ঘর বন্দী করে রাখ সমাজপতিরা গার্ডিয়ানদের সাথে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করে আমাদের ঘর বন্দী করে রাখে।

আটককৃতরা হল, আমবৈলা গ্রামের এস রহমানের কন্যা ও পয়সা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ৯-ম শ্রেনীর শিক্ষার্থী হোসনেয়ারা বয়স-(১৭) ও একই উপজেলার পার্শ্ববর্তী পয়সা গ্রামের প্রবাসী ছরোয়ার শেখের পুত্র সৈকত শেখ বয়স (১৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অনৈতিক ও অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় এলাকার যুবকরা এই প্রেমিক যুগলকে আটক করে। এলাকার সমাজপতি ও দুই পক্ষের মধ্যস্থায় মীমাংসার মাধ্যমে তাদের বিবাহবন্ধনে আবদ্ধ করার কথা থাকলেও সমাজপ্রতি বিএম পি নেতা রেজা খান ও ওছরুল খান সহ মোটা অংকের বিনিময়ে প্রহসনের মীমাংসার মাধ্যমে ধামাচাপা দিয়ে মীমাংসা করে দেয়।সমাজপতিদের প্রহসনের মীমাংসা ব্যবস্থায় স্থানীয়দের ক্ষোভ প্রকাশ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019