২২ Jul ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন, ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, সোমবার, ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
চুয়াডাঙ্গায জেলা প্রশাসকের উদ্যোগে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বরণে মঙ্গল শোভাযাত্রা ও দিনব্যাপী লোকজ সাংস্কৃতিক মেলার উদ্বোধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

চুয়াডাঙ্গায জেলা প্রশাসকের উদ্যোগে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বরণে মঙ্গল শোভাযাত্রা ও দিনব্যাপী লোকজ সাংস্কৃতিক মেলার উদ্বোধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মাহমুদ হাসান রনি
চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের আয়োজনে
পহেলা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বরণ করে নিতে মঙ্গল শোভাযাত্রা ও দিনব্যাপী লোকজ সাংস্কৃতিক মেলার উদ্বোধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল সাড়ে ৮ টায় মঙ্গল শোভাযাত্রাটি চুয়াডাঙ্গা চাঁদমারী মাঠ (ভিক্টোরিয়া জুবিলি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ) থেকে শুরু হয়ে পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন মুক্ত মঞ্চ মাঠে শেষ হয়।পরে বাংলা নববর্ষ উপলক্ষে মুক্ত মঞ্চ মাঠে ৩ দিনব্যাপী লোকজ সাংস্কৃতিক মেলার উদ্বোধন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার (ছেলুন) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা।
মেলায় ঐতিহ্যবাহী লাঠি খেলা সহ চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজিত হয়। এর আগে সকালে ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে মুকুল ফৌজ, চুয়াডাঙ্গা ও চুয়াডাঙ্গা আবৃত্তি পর্ষদের আয়োজনে বর্ষবরণ অনুষ্ঠান ১৪৩১ উদ্বোধন করেন জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019