০২ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার উসকানিতে নিজের রুটি-রুজির সংস্থান ধ্বংস করবেন না: শেখ হাসিনা চুয়াডাঙ্গায় জেলা প্রশাসকের উদ্যোগে মে দিবস পালিত নানা আয়োজনে ঘোড়াঘাটে মে দিবস পালিত বানারীপাড়া উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে বিলকিস ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন
স্বপ্নীল এর উদ্যোগে হাফেজ ও কুরআনের পাখিদের সম্মানে ইফতার ও ঈদ উপহার বিতরণ

স্বপ্নীল এর উদ্যোগে হাফেজ ও কুরআনের পাখিদের সম্মানে ইফতার ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ দেশের সাহিত্য ও সামাজিক সংগঠন স্বপ্নীল।আত্নমানবতার সেবায় সংগঠনটি প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে ।তারাই ধারাবাহিকতায় গত ৩রা এপ্রিল রোজ বুধবার মতিঝিল মেট্রোরেল স্টেশন সংলগ্ন মিলনায়তনে স্বপ্নীল চেয়ারম্যান বিশিষ্ট ব্যাংকার সংগঠক উন্নয়ন সমাজকর্মী সরকারী ইকবাল কলেজের সাবেক ভিপি মনজুরুল আলম টিপুর সভাপতিত্বে স্বপ্নীল সংগঠক জামাল শিকদার এর পরিচালনা হাফেজ ও কোরআনের পাখিদের সম্মানে ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে এক ব্যতিক্রমী ও শিক্ষণীয় ইফতার, রাতের খাবার, পবিত্র কোরআন শরীফ, ও ঈদের নতুন পোশাক বিতরণসহ এক মহতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সমাজের বিভিন্ন স্তরের মানুষের উপস্থিতি লক্ষ্য করা যায়, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো.মঞ্জুর হোসেন ঈসা, সংলাপ – নোফেল এর প্রধান উদ্যোক্তা ও সমন্বয়কারী নাসির উদ্দিন মাসুক, লেবার কোট বার এসোসিয়েশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট মহসিন মজুমদার, ফেনী ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ হাসেম, ঢাকা বিশ্ববিদ্যালয় ডেপুটি রেজিস্টার জাহাঙ্গীর আলম জাহিদ,মানবাধিকার কর্মী মনিরুল ইসলাম মনির , বিশিষ্ট সংগঠক নিঝুম কমিউনিকেশনের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল নাসির,চায়না মেরিন কোম্পানি চেয়ারম্যান নুরুল কাদের,হাসান তালুকদার,স্বপ্নীল সংগঠক এডভোকেট আশরাফ পারভেজ, হাসিবুল হক পুনম, আতিয়ার রহমান, এডভোকেট পলাশ,জিতু শেখ, আব্দুল হালীম লিটন, দাগনভূঞা ব্লাড ডোনেশন সোসাইটি সাধারণ সম্পাদক কামাল উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্বপ্নীল কুমিল্লা মহানগর শাখার মরহুম শাহাবুদ্দিনের পরিবারের সদস্যদের মাঝে স্বপ্নীল উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে বিতরণ কার্যক্রম শুরু হয়।
এরপর হাফেজ ও কুরআনের পাখিদের মাঝে পবিত্র কোরআন শরীফ,ঈদের নতুন পোশাক ঈদ উপহার বিতরণ করা হয়।ধনী-গরীব সকলের একাকার হয়ে ইফতার অনুষ্ঠিত হয়।

মাগরিবের নামাজের পরে বিশ্ব মুসলিম শান্তির উম্মা কামনায়,মহরম পিতা মাতার জন্য ও সকলের মঙ্গল কামনা দোয়া অনুষ্ঠিত হয়। এরপরে ঐতিহ্যবাহী গরুর মাংস ও মাসকলার ডালসহ মেজবান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে স্বপ্নীল চেয়ারম্যান মনজুরুল আলম টিপু বলেন স্বপ্নীল একটি সামাজিক ও মানবিক সংগঠন।
স্বপ্নীল সবসময় সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমুল মানুষ ও মানবতার কল্যাণে কাজ করে থাকে।

তিনি আরো বলেন,আসুন আমরা যার যার অবস্থান থেকে সমাজের এতিম, প্রতিবন্ধী ব্যক্তি, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাড়াই।আপনার একটু সহযোগিতায় হতে পারে একটি শিশুর হাসির কারণ। রাতে রাজধানীর বিভিন্ন স্থানে প্রতিবন্ধী ব্যক্তি, সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে স্বপ্নীল ঈদ উপহার বিতরণ করা হয়।সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019