২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম
বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম

বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। আহত কৃষক আশুকাঠী হেল্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ঠাকুরমল্লিক গ্রামে।

ভুক্তভোগী পরিবার সুত্রে জানা গেছে, ঠাকুরমল্লিক গ্রামের কৃষক মোঃ শামসুল হক বেপারী বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে তার রোপিত পাট ক্ষেত কাজ করতেছিলেন। পথিমধ্যে প্রতিবেশী মাইনুদ্দিন ও তার ছেলে ভিজা পাট ক্ষেত দিয়ে হেঁটে যাচ্ছেন। কৃষক শামসুল হক বেপারী তাদেরকে উদ্দেশ্য করে ভিজা ক্ষেত দিয়ে হাটায় প্রতিবাদ করেন। কিন্তু মাইনুদ্দিন এর পাশে দাঁড়িয়ে থাকা অপর প্রতিবেশী জয়নাল ফকির মনে করেন কৃষক শামসুল হক বেপারী তাকে উদ্দেশ্য করে চিৎকার চেচামেচি করেন। পরে জয়নাল ফকির ক্ষিপ্ত হয়ে বাড়িতে গিয়ে তাঁর ছেলে নাহিদ ও নাঈম কে সাথে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে অর্তকিত হামলা চালায়। কৃষক শামসুল হক বেপারী ডাক চিৎকার দিয়ে তার পরিবারের লোকজন ছুটে এসে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে আশুকাঠী হেল্থ কমপ্লেক্সে ভর্তি করেন।

বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, তিনি এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019