২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম
ভাণ্ডারিয়ায় গরু নিয়ে পালানোর সময় গাড়িসহ ধরা ৩ চোর

ভাণ্ডারিয়ায় গরু নিয়ে পালানোর সময় গাড়িসহ ধরা ৩ চোর

আজকের ক্রাইম ডেক্স : পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এক কৃষকের গোয়ালঘর থেকে তিনটি গরু চুরি করে পিকআপভ্যানে তুলে পালানোর সময় স্থানীয় লোকজনের হাতে আটক হয়েছে তিনজন। এ ঘটনায় গরুর মালিক সাইফুল খন্দকার বাদী হয়ে আটক তিন চোর ও অজ্ঞাতনামাকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা করেছেন। গ্রেপ্তার ব্যক্তিদের বুধবার (২০ মার্চ) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত নয়টার দিকে উপজেলার নদমূলা গ্রামের সড়কের সিকদারবাড়ি এলাকায় গরুবোঝাই পিকআপসহ তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের মারধর করে উত্তেজিত লোকজন। পরে খবর পেয়ে জনতার হাত থেকে তিন গরুচোরকে গ্রেপ্তার এবং পিকআপ ভ্যান ও চোরাই গরু জব্দ করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, উপজেলার নদমুলা যুগীরখাল এলাকার আবদুর রহমান মৃধা (৩৫), পাশ্ববর্তী রাজাপুর উপজেলার গালুয়া গ্রামের বাসিন্দা ও পিকআপ ভ্যানচালক হাসিবুর হালাদার (৩৫) এবং কৈবর্তখালী গ্রামের সালাম হাওলাদারের ছেলে ও চালকের সহকারী রনি হাওলাদার (২০)।

উদ্ধার হওয়া গরুর মালিক কৃষক সাইফুল খন্দকার জানান, মঙ্গলবার রাত আটার দিকে আবহাওয়া বৈরী ছিল। এ সময় তারাবির নামাজের জন্য মসজিদে যান। এই সুযোগে সংঘবদ্ধ চোররা ঘরের ছিটকিনি ও তালা ভেঙে গোয়ালঘরে প্রবেশ করে।

এ সময় শব্দ ও গরুর ডাক শুনে গোয়ালঘরে গিয়ে তার স্ত্রী গরু দেখতে না পেয়ে মোবাইল ফোনে তাকে জানান। বিষয়টি বুঝতে পেরে তিনি লোকজনকে জানান। পরে ধাওয়া করে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নের সিকদারবাড়ির সামনের সড়কে গরু বোঝাই পিকআপ ভ্যানসহ তিনজনকে আটক করা হয়। ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবরি মোহাম্মদ হোসেন গরুসহ তিনজনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। উদ্ধার করা গরু মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019