১৯ Jun ২০২৪, ১১:২০ অপরাহ্ন, ১২ই জিলহজ, ১৪৪৫ হিজরি, বুধবার, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেটে বন্যা পরিস্থিতি দেখতে আসলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি ১৫ লাখে ছাগল কেনা সেই ইফাত আমার ছেলে নন: রাজস্ব কর্মকর্তা মতিউর রহমান সিলেটে আরো ১০ দিন ভারী বৃষ্টিপাত অব্যাহত থাকবে, জেলা ও উপজেলা শহরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন দর্শনার ব্যবসায়ী ভারতীয় ভিসা আনতে যেয়ে মৃত্যু ভোলায় দেখা মিলেছে বিষাক্ত রাসেল ভাইপার সাপ সিলেট হার্ট অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি গঠন,সভাপতি ডাঃ সুধাংশু রঞ্জন দে সাধারণ সম্পাদক ডাঃ এস এম হাবিবউল্লাহ সেলিম বিরামপুর রেলস্টেশনে চাঁদাবাজির সময় ভূয়া পুলিশ আটক চুয়াডাঙ্গায় চলন্ত বাসের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু, বন্ধু জখম চুয়াডাঙ্গার জীবননগরে ইটভাটার পিছন থেকে মরদেহ উদ্ধার দামুড়হুদায় সাপে কেটে জামায়াত নেতার মৃত্যু
সেন্ট্রাল’ল’কলেজ খুলনাতে নবীন বরণ অনুষ্ঠান উদযাপিত

সেন্ট্রাল’ল’কলেজ খুলনাতে নবীন বরণ অনুষ্ঠান উদযাপিত

খুলনা থেকে জেলা প্রতিনিধি সাংবাদিক ইমরান জামান কাজল।
খুলনা সেন্ট্রাল ‘ল’কলেজে গত ২৩শে ডিসেম্বর রোজ বিকাল ৫টায় উক্ত ল’কলেজের আগত ২০২৩-২৪ শিক্ষাবর্ষের নতুন শিক্ষার্থীদের বরণ করে উক্ত কলেজের ২০২২ ২৩ শিক্ষাবর্ষের বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের নেতৃবৃন্দ গন।এছাড়া উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের উপদেষ্টা মন্ডলীগণ উপস্থিত থাকেন।উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের নেতৃবৃন্দগণ নতুন ছাত্রদের হাতে ফুল দিয়ে তাদেরকে নবীন বরণ করে নেন।এছাড়া একটি ভিন্ন ধর্মি আয়োজনের মাধ্যমে নতুন শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের নেতৃবৃন্দ গণ বরণ করে নেয।

উক্ত বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের উপদেষ্টার মন্ডলির সভাপতি হিসেবে ছিলেন অ্যাডভোকেট জনাব মোঃমোঃ সাইফুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে আরো অনেক সিনিয়র আইনজীবী উপস্থিত থেকে তারা সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন নতুন ছাত্রদের উদ্দেশ্যে।
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সদস্য সচিব জনাব মোঃ রিপন হোসেন।
নতুন শিক্ষার্থীদেরকে বঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের নেতৃবৃন্দগন নবীন বরণের পাশাপাশি নতুন সদস্য হিসেবেবঙ্গবন্ধু ছাত্র আইন পরিষদের নতুন সদস্য হিসেবে যোগদানের জন্য দাওয়াত প্রদান করেন।
মূল অনুষ্ঠানের সভাপতি মন্ডলির সদস্যগণ কেটে নতুন ছাত্রদের মুখে কেক খাইয়ে দেন।আর এভাবেই অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা শুরু হয়।
পরবর্তীতে অনুষ্ঠানের অতিথিবৃন্দ বিভিন্ন শিক্ষানীয় বিষয়ের উপরে বক্তব্য রাখেন।এছাড়া অতিথি বৃন্দগন বলেন তারা সব সময়ের জন্য বঙ্গবন্ধুর ছাত্র আইন পরিষদের পাশে থেকে এই ছাত্র আইন পরিষদকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সর্বদা সকল সাহায্যের হাত বাড়িয়ে দিবে।
এছাড়া অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মোহাম্মদ রিপন হোসেন,এস এম নাজমুল হাসান, সাদিয়া তুজ জোহরা, ইমরান জামান কাজল, এবং আয়োজক কমিটির আরও অন্যান্য সদস্যগণ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019