২০ মে ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধায় সন্ধানীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

গাইবান্ধা প্রতিনিধিঃ
স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী ভিত্তিক সংগঠন গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রোববার জেলা সদর হাসপাতাল চত্বরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা ও কেক কাটা।
সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা জেলা সদর হাসপাতাল চত্বর থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে হাসপাতাল চত্বরে সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি ডা. মো. আব্দুলাহেল মাফির সভাপতিত্বে ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম নিশাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা: এবিএম আবু হানিফ। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমান, রংপুর বিভাগের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম, জেলা হাসপাতালের তত্ত¡াধায়ক ডা. মো. মাহবুব হোসেন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডা. মো. মতিয়ার রহমান, সাদুল্যাপুর উপজেলা মেডিকেল অফিসার ডা: শাহিনুল ইসলাম মন্ডল, সন্ধানী রংপুর মেডিকেল কলেজ ইউনিটের সভাপতি হিমালয় দাস প্রমুখ। স্বেচ্ছায় ১০ ব্যাগের অধিক রক্তদানের জন্য ৯ জন রক্তদাতাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019