২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪২ অপরাহ্ন, ১৮ই শাবান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
হিজাব না পরায় ৯ ছাত্রীর চুল কেটে দিলেন শিক্ষিকা বাউফলে অনুমোদন ছাড়াই ক্লিনিক চালানো সেই ভুয়া ডাক্তার কারাগারে পুলিশ সদস্যের হাতে মাদক দেখলেই চাকরি যাবে: আইজিপি বাড়িতে বাবার লাশ এসএসসি পরীক্ষা কেন্দ্রে মেয়ে তেঁতুলিয়ায় আওয়ামী লীগ নেতার মৃত্যু সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় ৪ পুলিশ হত্যা দিবস পালিত ঝালকাঠিতে ভোক্তা অধিকারের অভিযান দুটি ব্যবসা প্রতিষ্ঠানে ২৮ হাজার টাকা জরিমানা গৌরনদী কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত দর্শনা থানার ২য় প্রতিষ্ঠা বার্ষিকী আজ, ৪ বছরে ৪ ওসি মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমাণ আদালতে দিলেন বাবা ফেসবুকে কমেন্ট করায় যুবক খুন
বিএনপির অবরোধে ট্রাক পোড়ানো মামলায় যুবলীগ নেতা কারাগারে

বিএনপির অবরোধে ট্রাক পোড়ানো মামলায় যুবলীগ নেতা কারাগারে

আজকের ক্রাইম ডেক্স :: ফেনীতে বিএনপির অবরোধ চলাকালে চিনি বোঝাই একটি ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা নুরুল উদ্দিন টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার (৬ নভেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। নুরুল উদ্দিন টিপু সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা কমিটির সদস্য।

মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির এসআই মো. হায়াত উল্যাহ বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ নভেম্বর ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ট্রাকে আগুন দেওয়ার মামলায় টিপুকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। টিপুর বিরুদ্ধে বালুয়া চৌমুহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে তিনটি দোকান নির্মাণ ও প্রায় ২ লাখ টাকা মূল্যের সরকারি বন বিভাগের গাছ কেটে নেয়াসহ নানা অভিযোগ রয়েছে।

ফেনী সদর উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আবছার আপন জানান, টিপু উপজেলা যুবলীগের কমিটির সদস্য ও ধলিয়া ইউনিয়নের সহ-সভাপতির দায়িত্বে আছেন। তবে তাকে গ্রেপ্তারের বিষয়ে জানেন না বলে জানান। গত ২ নভেম্বর ভোর রাতে চট্টগ্রামের এস আলম চিনি কারখানা থেকে ট্রাক ভর্তি চিনি নিয়ে নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশ্যে রওনা হন গাড়িচালক আবদুস সামাদ। ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল সেতুর ওপর পৌঁছালে দুর্বৃত্তরা ইট-পাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে তারা ট্রাকের সামনের অংশে পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দেয়।

চালকের চিৎকারে অন্য গাড়ি থামালে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। ওইদিন রাতে ট্রাক মালিক চট্টগ্রামের বাকলিয়া থানার দেওয়ান বাজার এলাকার উজ্জল বৈদ্য বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ১৫-২০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে ফেনী মডেল থানায় মামলা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019