১৮ মে ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের নানি কোহিনুর বেগমের ইন্তেকাল প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু
বিএনপির অবরোধে ট্রাক পোড়ানো মামলায় যুবলীগ নেতা কারাগারে

বিএনপির অবরোধে ট্রাক পোড়ানো মামলায় যুবলীগ নেতা কারাগারে

আজকের ক্রাইম ডেক্স :: ফেনীতে বিএনপির অবরোধ চলাকালে চিনি বোঝাই একটি ট্রাক পোড়ানোর মামলায় যুবলীগ নেতা নুরুল উদ্দিন টিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার (৬ নভেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। নুরুল উদ্দিন টিপু সদর উপজেলার ধলিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সদর উপজেলা কমিটির সদস্য।

মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির এসআই মো. হায়াত উল্যাহ বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ নভেম্বর ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি ট্রাকে আগুন দেওয়ার মামলায় টিপুকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে তাকে গ্রেপ্তার করে পুলিশ। টিপুর বিরুদ্ধে বালুয়া চৌমুহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জায়গা দখল করে তিনটি দোকান নির্মাণ ও প্রায় ২ লাখ টাকা মূল্যের সরকারি বন বিভাগের গাছ কেটে নেয়াসহ নানা অভিযোগ রয়েছে।

ফেনী সদর উপজেলা যুবলীগ সভাপতি নুরুল আবছার আপন জানান, টিপু উপজেলা যুবলীগের কমিটির সদস্য ও ধলিয়া ইউনিয়নের সহ-সভাপতির দায়িত্বে আছেন। তবে তাকে গ্রেপ্তারের বিষয়ে জানেন না বলে জানান। গত ২ নভেম্বর ভোর রাতে চট্টগ্রামের এস আলম চিনি কারখানা থেকে ট্রাক ভর্তি চিনি নিয়ে নোয়াখালীর চৌমুহনীর উদ্দেশ্যে রওনা হন গাড়িচালক আবদুস সামাদ। ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল সেতুর ওপর পৌঁছালে দুর্বৃত্তরা ইট-পাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে তারা ট্রাকের সামনের অংশে পেট্রোল ছুড়ে আগুন ধরিয়ে দেয়।

চালকের চিৎকারে অন্য গাড়ি থামালে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। ওইদিন রাতে ট্রাক মালিক চট্টগ্রামের বাকলিয়া থানার দেওয়ান বাজার এলাকার উজ্জল বৈদ্য বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ১৫-২০ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে ফেনী মডেল থানায় মামলা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019