০৫ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
জানা গেল সাকিবের ‘আর খেলবো না’ স্ট্যাটাসের রহস্য

জানা গেল সাকিবের ‘আর খেলবো না’ স্ট্যাটাসের রহস্য

অনলাইন ডেস্ক
মধ্যরাতে হঠাৎ হইচই। যেন বোমা ফাটালেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত ১১টার পর সামাজিক মাধ্যম ফেসবুকে ঘোষণা দেন, তিনি আর খেলবেন না।

নিজের ভেরিফায়েড পেজে সাকিব আল হাসান লেখেন, “আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…”। এমন স্ট্যাটাস মুহুর্তেই ভাইরাল। স্ট্যাটাসের মাত্র এক ঘণ্টায় ২০ হাজারের বেশি মানুষ শেয়ার করেন। এই সময়ে ৭০ হাজারের বেশি মানুষ কমেন্ট করেন। সেখানে বেশিরভাগ মানুষ জানতে চেয়েছেন কী হয়েছে।

তবে প্রায় দুই ঘণ্টা পেরিয়ে গেলেও সেই রহস্য প্রকাশ করেননি সাকিব। কেন খেলবেন না তিনি? তিনি কি ক্রিকেট খেলবেন না? নাকি অন্য কিছু? তিনি না খেললে কে খেলবেন? সাকিবভক্তদের এমন প্রশ্ন ঘুরছে সামাজিক মাধ্যমে।

জানা গেল সাকিবের ‘আর খেলবো না’ স্ট্যাটাসের রহস্য
সাকিব আল হাসান আর খেলবেন না
তবে সাকিব আল হাসানের এই ঘোষণা ক্রিকেট ছাড়ার বার্তা নয়। দেশি-বিদেশি অনেক নামিদামি প্রতিষ্ঠানের অ্যাম্বাসেডর সাকিব আল হাসান। বহু প্রতিষ্ঠানে বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেন। এবারের ঘটনাও তেমন।

খোঁজ নিয়ে জানা গেছে, সাকিব আল হাসানের “আমি আর খেলবো না। কে খেলবে জানাচ্ছি…” স্ট্যাটাসটি আসলে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ‘-এর একটি বড়সড় আয়োজনের ক্যাম্পেইন। নগদ থেকে মোবাইল রিচার্জ করলে প্রতি সপ্তাহে গাড়ি পুরস্কারের ঘোষণা দিতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিশ্বকাপের টিকেট, সেন্টমার্টিনে ২ দিন হলিডে উদযাপনসহ হাজার হাজার পুরস্কারের ঘোষণা থাকবে এই ক্যাম্পেইনে।

সূত্রমতে, নগদের এই ক্যাম্পেইন শুরু হবে ২৫ আগস্ট (শুক্রবার) থেকে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে নগদ থেকে মোবাইল রিচার্জ করলে পুরস্কার পাওয়ার সুযোগ থাকবে।

পুরস্কার পাওয়ার জন্য যেসব নিয়ম নগদ ঘোষণা করতে যাচ্ছে;

১। নির্দিষ্ট মোবাইল অপারেটরে (গ্রামীণফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক) ৫০ টাকা বা তার বেশি নগদ-এর মাধ্যমে রিচার্জ করতে হবে। তাহলে প্রতি সপ্তাহে আকর্ষণীয় গিফট জেতার বিশাল সুযোগ পাওয়া যাবে।

২। এই ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে শুধুমাত্র নির্দিষ্ট মোবাইল অপারেটরে কমপক্ষে ৫০ টাকা নগদ অ্যাপ (App) বা ইউএসএসডি (USSD) অর্থাৎ *167# ডায়ালের মাধ্যমে অথবা MYGP, MYROBI, MYAIRTEL, MYBL, MYTELETALK-এ নগদ ই-কম-এর মাধ্যমে রিচার্জ করতে হবে।

৩। ক্যাম্পেইনটি নির্ধারিত মোবাইল অপারেটরের অধীনে প্রিপেইড, পোস্টপেইড এবং স্কিটো (লিমিটেড নাম্বার ব্যাতিত) নাম্বারের জন্য প্রযোজ্য। এক্ষেত্রে বিভিন্ন প্যাকেজ/ডেনোতে ক্যাশব্যাক অফার, প্রতিটি মোবাইল অপারেটরের নিজস্ব ক্যাম্পেইন নীতিমালা অনুযায়ী চলমান থাকবে।

৪। ক্যাম্পেইনের সকল শর্ত পূরণ সাপেক্ষে এবং নগদ কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী প্রতি সপ্তাহে অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ী মনোনীত করা হবে।

এক্ষেত্রে-

ক) গাড়ি বা আকর্ষণীয় গিফটের জন্য মনোনীত হলে, আপনাকে এক (১) কর্মদিবসের মধ্যে এসএমএস (SMS) অথবা নগদ কাস্টমার সার্ভিস প্রতিনিধির মাধ্যমে আউট-বাউন্ড কল (সর্বোচ্চ ৩ বার) করে জানানো হবে এবং গিফটটি গ্রহণের জন্য নির্ধারিত দিনে নির্দিষ্ট সময়ে এবং স্থানে উপস্থিত থাকতে হবে। এক্ষেত্রে কোনো কারণে কল রিসিভ অথবা নির্ধারিত দিনে নির্দিষ্ট সময় ও স্থানে উপস্থিত হতে ব্যর্থ হন, সেক্ষেত্রে আর এই ক্যাম্পেইনের আওতাভুক্ত আকর্ষণীয় গিফটের বিজয়ী হিসেবে গণ্য হবেন না এবং এর জন্য আর নগদ দায়ী থাকবে না এবং সম্পূর্ণ ক্যাম্পেইন মেয়াদে কেবল একবারই মেগা গিফট জেতার সুযোগ থাকবে।

খ) এই ক্যাম্পেইনের সকল শর্ত পূরণ করে সম্পূর্ণ ক্যাম্পেইন চলাকালীন একজন বিজয়ী প্রতি সপ্তাহে গাড়ি বা আকর্ষণীয় নানা গিফট জেতার সুযোগ পাবেন।

৫। যদি কোনো বিজয়ী এই ক্যাম্পেইনের শর্তাবলি পরিপালনে ব্যর্থ হন, তবে তাকে পুরস্কারটির অযোগ্য বলে বিবেচনা করা হবে।

৬। নির্ধারিত মোবাইল অপারেটর এই অফারের অধীনে সকল তথ্য, রিচার্জ, প্যাকেজ ও সংশ্লিষ্ট কাস্টমার সেবা প্রদানের জন্য দায়বদ্ধ থাকবে। এই ক্যাম্পেইনের আওতাভুক্ত বিজয়ী নির্বাচন, গিফটসমূহ ডেলিভারি এবং পেমেন্ট পরিষেবার দায়ভার নগদ-এর উপর থাকবে।

৭। উপহার আইটেম ডেলিভারির/হস্তান্তরের পরে কোনো সমস্যা দেখা দিলে, বিজয়ী সরাসরি পণ্যের প্রস্তুতকারক বা সরবরাহকারীর সাথে যোগাযোগ করবেন। উপহার সামগ্রীর গুণগত মান বা সেবার বিষয়ে নগদ কোনো প্রকার দায়িত্ব নেবে না।

৮। আইসিসি পুরুষদের ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর টিকিট পর্যাপ্ততা ও প্রাপ্যতা সাপেক্ষে শ্রেণি এবং ধরন ভিন্ন হতে পারে। এক্ষেত্রে শুধু সেই টিকেট ব্যতীত ভিসা পদ্ধতি, বাসস্থান, ফ্লাইটের টিকেট, খাবার বা অন্য কোনো সুযোগ-সুবিধার বিষয়ে নগদ কোনো দায়িত্ব নেবে না।

৯। ক্যাম্পেইনের আওতাভুক্ত গিফটসমূহ পাওয়ার জন্য কেউ অসদুপায় অবলম্বন করলে অথবা সন্দেহজনক লেনদেন পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট ব্যক্তিকে এই ক্যাম্পেইনের জন্য অযোগ্য বলে গণ্য করা হবে।

১০। এই অফারটি ২৫ আগস্ট ২০২৩ থেকে ৩০ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত চলবে।

১১। এই অফারটি উপভোগ করতে হলে নগদ-এর একাউন্টটি অবশ্যই সচল (ফুল-প্রোফাইল) থাকতে হবে।

১২। নগদ এই শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন/সংশোধন করার অথবা কোনো প্রকার পূর্ব ঘোষণা ছাড়াই পুরো অফারটি বাতিল করার অধিকার রাখে। এছাড়াও অপর্যাপ্ততার কারণে গিফট সমূহের ব্র্যান্ড, মডেল এবং রং ভিন্ন ভিন্ন হতে পারে।

১৩। এই অফার সম্পর্কিত যেকোন সিদ্ধান্ত নগদ নিতে পারবে এবং নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

নগদের এই ক্যাম্পেইনে যেসব শর্ত রয়েছে সেগুলো হলো;

ক) নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি, কখনোই আপনার কাছে নগদ একাউন্টের ওটিপি (OTP) বা পিন (PIN) চাইবেন না।

খ) নগদ বা নগদ-এর কোন প্রতিনিধি আপনাকে কোন প্রকার লেনদেন করতে বলবেন না।

গ) শুধু 16167 বা 096 096 16167 নাম্বার থেকেই আপনার সাথে যোগাযোগ করা হবে। এই অফার চলাকালে নগদ-এর মাধ্যমে টাকা দেওয়ার ক্ষেত্রে যেকোন প্রকার বিভ্রান্তি দেখা দিলে তা নিশ্চিত হবার জন্য 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করতে পারবেন।

ঘ) এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য কোন ব্যক্তিকে বাধ্য বা প্ররোচিত করবে না। অতএব, নগদ-এর এই ক্যাম্পেইনে একজন ব্যাক্তির সম্পূর্ণ সম্মতি সহ অংশগ্রহণ কেবল ঐ ব্যক্তির একমাত্র বিবেচনার বিষয়।

ঙ) উপরের ঘোষণাগুলোর পরও তৃতীয় কোন পক্ষ কর্তৃক আপনার কোন ক্ষতি হলে, নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না। এই অফার সম্পর্কে যেকোন প্রকার মতবিরোধ দেখা দিলে 16167 অথবা 096 096 16167 নাম্বারে কল করার অনুরোধ করা হচ্ছে।

চ) এই অফারের বিস্তারিত বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখা থাকবে। বাংলা ও ইংরেজির মধ্যে কোন বিষয়ে দ্বিমত দেখা দিলে তখন ইংরেজি ভাষা প্রাধান্য পাবে।

ছ) প্রদর্শিত অফারসমূহ সংশ্লিষ্ট মোবাইল অপারেটর কর্তৃক ঘোষিত এবং নগদ শুধুমাত্র আর্থিক লেনদেন সেবা প্রদানকারী। অফার সম্পর্কে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট মোবাইল অপারেটরের সাথে যোগাযোগ করতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019