০৪ মে ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
রাণীশংকৈল উপজেলাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রফেসর ডক্টর হুমায়ুন কবির

রাণীশংকৈল উপজেলাবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রফেসর ডক্টর হুমায়ুন কবির

মহিনুল ইসলাম সুজন।।দেশবাবাসিসহ ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন রাণীশংকৈল এর কৃতি সন্তান নিঃস্বার্থ মানবসেবায় নিয়োজিত মানবতার ফেরিওয়ালা প্রফেসর ডক্টর হুমায়ুন কবির।
দক্ষিণ আফ্রিকা থেকে তিনি ঈদ উপলক্ষে একটি শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।সেখানে ডক্টর হুমায়ুন কবির বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আবার এসেছে পবিত্র ঈদুল ফিতর। মাহে রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে ফিরে আসে পবিত্র ঈদুল ফিতরের সুন্দর মুহূর্ত।এই এক মাস সিয়াম সাধনায় আমরা যে সংযম ও ত্যাগের শিক্ষা লাভ করেছি তা যেন আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে ।
তিনি বলেন, ঈদুল ফিতর মানেই আনন্দ। আসুন ঈদুল ফিতরের আনন্দ সবাই ভাগাভাগি করে নেই। ইসলামের শিক্ষায় ধনী-গরিব ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নিয়ে যাই। ধর্মীয় বিধি-বিধান মেনে আমাদের যাকাত ও ফিতরা আদায় করি। সকল হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পরের পাশে দাঁড়াই।
যে যার অবস্থান থেকে ঈদুল ফিতরের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত থাকি।
অসাম্প্রদায়িক চেতনার আহ্বান জানিয়ে প্রফেসর ডক্টর হুমায়ুন কবির বলেন, আসুন ঐক্যবদ্ধ হয়ে একসাথে নিজ এলাকার উন্নয়নে কাজ করি। অন্যন্য ধর্মের মানুষের প্রতি শ্রদ্ধাশীল হই। মানবিক সমাজ গঠনে সবাই এগিয়ে আসি। সকলের সুস্বাস্থ্য কামনা করে দক্ষিণ আফ্রিকা থেকে রাণীশংকৈল উপজেলাসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এই গুনিজন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019