০১ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে জেলা প্রশাসনের উদ্যোগে “মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত” আজকের ক্রাইম নিউজে চুয়াডাঙ্গার মনোহরপুর বৈশাখী মেলার নামে জুয়ার আসর সংবাদ প্রকাশিত হওয়ায় রাতে প্রশাসনের হানা বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার বরিশালে শ্রমজীবি মানুষের মাঝে খাবার স্যালাইন ও লেবুর সরবত বিতরন নীলফামারীতে মিথ্যা মামলা প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে সাংবাদিকদের মানববন্ধন গৌরনদী থানার অভিযানে ৪ কেজি গাঁজা ও ১০৩ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী জসিম ফকির গ্রেফতার চুয়াডাঙ্গার দর্শনায় শ্যামপুর এসএমসি ক্লাবের উদ্যোগে তৃষ্ণার্থ পথচারীদের মাঝে ফ্রি শববত বিতরণ নতুন রূপে সাজলো খুলনার প্রবেশদ্বার , জিরো পয়েন্ট রক্তদাতারা মানবিক গুণের অধিকারী’-কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি সিলেট অঞ্চলে ভারী বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা
সাকিব-লিটনকে রেখে টেস্ট দল ঘোষণা

সাকিব-লিটনকে রেখে টেস্ট দল ঘোষণা

আজকের ক্রাইম ডেক্স

আইপিএল খেলতে টেস্টের আগেই ছাড়পত্র চেয়েছিলেন সাকিব-লিটন। তবে অনুমতি না পাওয়ায় তাদের রেখেই বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করেছে বিসিবি। আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে সাকিব অধিনায়ক, লিটন তার ডেপুটি। এছাড়া এই টেস্টে ফিরলেন সাবেক টেস্ট অধিনায়ক মুমিনুল হক।

সবশেষ ভারতের বিপক্ষে খেলা দল থেকে বাদ পড়েছেন ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ ও রেজাউর রহমান রাজা। এছাড়াও অভিষেক টেস্টে সেঞ্চুরি করা জাকির হাসান নেই চোটের কারণে।

জাকিরের ইনজুরিতে কপাল খুলেছে সাদমান ইসলামের। এক বছর পর জাতীয় দলে ফিরেছেন এ বাঁহাতি ওপেনার। অন্যদিকে সে সিরিজে চোটের কারণে খেলতে না পারা নিয়মিত ওপেনার তামিম ইকবাল ফিরেছেন টেস্ট দলে। এছাড়াও ফিরেছেন পেসার এবাদত হোসেন ও শরীফুল ইসলাম।

বাংলাদেশের টেস্ট দল: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক , মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, এবাদত হোসেন, শরীফুল ইসলাম ও মাহমুদুল হাসান জয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019