২১ মে ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জের বিভিন্ন এলাকায় চেয়ারম্যান প্রার্থী স্বপনের সেন্টার কমিটি গঠন চুয়াডাঙ্গায় ধান ও চাল ক্রয় শুরু মাইকিং করে ক্রয় মূল্য প্রচার চুয়াডাঙ্গায় সন্ধ্যায় স্ত্রীর গলায় দড়ি,রাতে অভিযুক্ত স্বামীকে গণপিটুনি সড়ক ও জনপথ অধিদপ্তরের স্টিকার লাগানো গাড়িতে মিলল ৭ লাখ পিস ইয়াবা মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় দুই পুলিশকে পেটালেন যুবক আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত পর্যটকদের নিরাপদ আবাসন নিশ্চিতে টুরিস্ট পুলিশ সুপারের হোটেল ফার্স অ্যান্ড রিসোর্ট পরিদর্শন বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী
সাকিব, সোহান ও বিজয়কে জরিমানা

সাকিব, সোহান ও বিজয়কে জরিমানা

আজকের ক্রাইম ডেক্স: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খেলা চলাকালে মাঠে অসদাচরণের জন্য ফরচুন বরিশালের সাকিব আল হাসান, এনামুল হক বিজয় ও রংপুর রাইডার্সের নুরুল হাসান সোহানকে জরিমানা করেছে বিসিবি।

মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, বিসিবির কোড অব কন্ডাক্টের লেভেল-১ ভঙ্গ করায় এ তিন ক্রিকেটারকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে।

বিকেলে ম্যাচ চলাকালে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঘটে অপ্রীতিকর এক ঘটনা। বরিশালের ইনিংসের শুরুতে কোন ওপেনার প্রথম বলটি খেলবেন, সেই ইস্যুতে মাঠে ঢুকে আম্পায়ারদের সাথে বিতর্কে জড়ান সাকিব।

যেখানে বোলার দেখে কোন ওপেনার স্ট্রাইক নেবেন আগে- সেটা ঠিক করার ক্রিকেটের যে আইন আছে, শেষ পর্যন্ত তা মেনে নেন আম্পায়ার।

কিন্তু নিয়ম ভেঙে মাঠে ঢুকে আবারও আইন ভেঙেছেন সাকিব। যদিও সাকিবের দাবি অন্যায্য ছিল না।

তবে শৃঙ্খলা ভঙ্গের দায়ে বরিশাল ও রংপুরের তিন ক্রিকেটার সাকিব, সোহান ও বিজয়ের ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করেছে বিসিবি।

রংপুর রাইডার্সের ১৫৮ রান তাড়া করতে নেমেছেন ফরচুন বরিশালের ২ ওপেনার চতুরাঙ্গা ডি সিলভা ও এনামুল বিজয়।

প্রথমে স্ট্রাইক এন্ডে ছিলেন বাঁহাতি চতুরাঙ্গা। ডানহাতি অফস্পিনার শেখ মেহেদী হাসানকে এগিয়ে আসতে দেখে, স্ট্রাইক নেয়ার সিদ্ধান্ত নেন ডানহাতি এনামুল বিজয়। কিন্তু আম্পায়ার বেঁকে বসেন। আর এনিয়েই সাকিব ঢুকে পড়েন মাঠে।

আম্পায়ারের সাথে চলে প্রায় ৫ মিনিট ধরে বাদানুবাদ। নিয়ম অনুযায়ী বোলার দেখে ওপেনাররা ঠিক করেন- কে খেলবেন প্রথম বলটি, মূলত সেটিই মনে করিয়ে দেন সাকিব।

আম্পায়াররা মেনেও নেন তা। সাকিবকে বুঝিয়ে-শুনিয়ে পরে উপরে পাঠানো হয় শেষ পর্যন্ত শেখ মেহেদীকে বল না দিয়ে প্রথম ওভার করানো হয় বাঁহাতি স্পিনার রাকিবুল হাসানকে দিয়ে। প্রথমে স্ট্রাইক নেন চতুরাঙ্গা। ওই ওভারে চতুরাঙ্গা রাকিবুলের বলেই আউট হন।

তবে সঠিক দাবি নিয়ে আম্পায়ারের ভুল ভাঙ্গিয়ে দিনশেষে আবারও আলোচনায় সাকিব। বলা হচ্ছে আইন ভেঙে মাঠে ঢুকেছেন নন্দিত-নিন্দিত এই ক্রিকেট চরিত্র।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019