০৮ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা
সাকিবকাণ্ডে বরিশালকে কারণ দর্শানোর নোটিশ

সাকিবকাণ্ডে বরিশালকে কারণ দর্শানোর নোটিশ

অনলাইন ডেস্ক
ফাইনালের আগে আনুষ্ঠানিক ফটোসেশন বাদ দিয়ে সাকিব আল হাসান বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেওয়ায় ফরচুন বরিশালকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) এ নোটিশ দেওয়ার কথা জানা গেছে।

প্রসঙ্গত, বিপিএলের বায়োবাবল ভেঙে সাকিব আল হাসান ফাইনাল পূর্ববর্তী অফিশিয়াল ফটোসেশনে না গিয়ে একটি বিজ্ঞাপণের শুটিংয়ে অংশ নেন।

বিপিএলের ফাইনালের আগের দিন অর্থাৎ বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে শেষবারের মতো মিরপুরে অনুশীলন করে ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

অনুশীলনের পর দুই অধিনায়কের আনুষ্ঠানিক ফটোসেশনে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু এদিন অনুশীলনেই আসেননি সাকিব। তার জায়গায় বরিশালের প্রতিনিধিত্ব করেন সহঅধিনায়ক সোহান।

এসময় সাকিব শারীরিকভাবে অসুস্থ বলে জানানো হয় বরিশাল ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষের কাছ থেকে। কিন্তু পরে জানা যায় অনুশীলনে না এসে টিভিসি শুটে ব্যস্ত ছিলেন এ ক্রিকেটার। স্বনামধন্য নির্মাতা অমিতাভ রেজার পরিচালনায় একটি কোমল পানীয়ের বিজ্ঞাপণে নুসরাত ফারিয়ার সঙ্গে ছিলেন সাকিব আল হাসান।

এর মধ্য দিয়ে বিপিএলের বায়োবাবল ভাঙেন তিনি। যদিও এ বিষয়ে কিছুই জানা নেই বলে জানায় বিসিবির চিকিৎসকরা। পরে অবশ্য জৈব সুরক্ষা বলয় ভাঙার কারণে করোনা পরীক্ষা করতে হয় সাকিবকে। পরীক্ষায় নেগেটিভ হন ফরচুন বরিশালের অধিনায়ক। নেগেটিভ সনদ নিয়েই মাঠে নামেন সাকিব আল হাসান।

যদিও ফাইনালে শ্বাসরুদ্ধকর ম্যাচে কুমিল্লার কাছে ১ রানে হেরেছে সাকিবের দল। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) শিরোপা নির্ধারণী ম্যাচে কুমিল্লার দেওয়া ১৫২ রানের টার্গেটে খেলতে নেমে ১৫০ রানে থামে বরিশালের ইনিংস।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019