১৯ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত
বাবুগঞ্জ থানায় ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাবুগঞ্জ থানায় ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাবুগঞ্জ প্রতিনিধিঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাদকমুক্ত সমাজ গড়তে বাবুগঞ্জ থানা প্রশাসন কর্তৃক আয়োজিত আন্তঃ বাবুগঞ্জ থানা ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার জমকালো আয়োজনের মধ্যে দিয়ে এই প্রথম বাবুগঞ্জ থানা প্রাঙ্গনে ফাইনাল খেলার মধ্যে দিয়ে মাসব্যাপী টুর্ণামেন্টের পর্দা নামানো হয়।

বাবুগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ ) মোঃ শাহজাহান হোসেন, পিপিএম।

বাবুগঞ্জ থানা পুলিশ পরিদর্শক ( তদন্ত) মোঃ অলিউল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মোঃ মিজানুর রহমান, কেদারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নূরে আলম বেপারী, বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা যে কোন আসক্তি থেকে মানুষ কে দুরে রাখে। শরীর ও মন ভালো রাখতে খেলাধুলার বিকল্প নেই। আমাদের উচিত প্রিয়জনদের বেশি বেশি সময় দেয়া। এতে করে পারিবারিক সেতুবন্ধন তৈরি হবে। এছাড়াও তিনি বাবুগঞ্জ থানা পুলিশ কর্তৃক এ ধরনের খেলার আয়োজন করায় বাবুগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমানের প্রশংসা করে তার বক্তব্য শেষ করেন।
ফাইনাল খেলায় তাপস এর দল চ্যাম্পিয়ন ও নাঈম এর দল রানারআপ হয়। পরে টুর্ণামেন্টে অংশ গ্রহণকারী ১২ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019