১৮ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
যুক্তরাষ্ট্রে জিয়ার নামে রাস্তার নামকরণ বাতিল করলো কর্তৃপক্ষ।

যুক্তরাষ্ট্রে জিয়ার নামে রাস্তার নামকরণ বাতিল করলো কর্তৃপক্ষ।

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রে জিয়ার নামে রাস্তার নামকরণ বাতিল করলো কর্তৃপক্ষ
যুক্তরাষ্ট্রের ম্যারিল্যাল্ড অঙ্গরাজ্যের বাল্টিমোর সিটিতে ‘জিয়াউর রহমান ওয়ে’ নামে যে রাস্তার নামকরণ হয়েছিল তা বাতিল ঘোষণা করা হয়েছে।

স্থানীয় সময় শুক্রবার (১০ সেপ্টেম্বর) সিটি মেয়র অফিস ও ডিপার্টমেন্ট অব ট্রন্সপোর্টেশন যৌথভাবে এ সিদ্ধান্ত গ্রহণ করে।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও কংগ্রেস অব বাংলাদেশী-আমেরিকানস ইনক এর যৌথ উদ্যোগে এক অভিযোগ দায়েরের পর ভার্চুয়াল মিটিং থেকে এই সিদ্ধান্ত জানানো হয়। পরে আনুষ্ঠানিক ঘোষণা দেয় সিটি মেয়র অফিস ও ডিপার্টমেন্ট অব ট্রন্সপোর্টেশন।

অভিযোগে বলা হয়, একজন মিলিটারী ডিক্টেটর, ঠান্ডা মাথার খুনী, জাতির পিতার হত্যার মদতদাতা ও মাস্টারমাইন্ড, গণতন্ত্র হত্যাকারী, খুনীদের বিচারে বাঁধাদানকারী কালো আইন ‘ইনডেমনিটি অধ্যাদেশ’ জারি করা ব্যক্তির নামে রাস্তা থাকতে পারে না।

এই বিষয়গুলো আমলে নিয়ে রাস্তাটির নামকরণ বাতিল করে সিটি মেয়র অফিস ও ডিপার্টমেন্ট অব ট্রন্সপোর্টেশন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019