২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
রাশিয়ায় অর্ধশতাধিক যুদ্ধজাহাজের বিশাল মহড়া, অংশ নিচ্ছে আরও ৩ দেশ//

রাশিয়ায় অর্ধশতাধিক যুদ্ধজাহাজের বিশাল মহড়া, অংশ নিচ্ছে আরও ৩ দেশ//

অনলাইন ডেস্ক

রাশিয়ার নৌ বাহিনী দিবসে অর্ধশতাধিক যুদ্ধজাহাজ নিয়ে মহড়ার আয়োজন করা হয়েছে। এতে রাশিয়া ছাড়াও অংশ নেবে ভারত, ইরান ও পাকিস্তান। এছাড়া নৌ মহড়ার পাশাপাশি অ্যাডমিরাল খানজাদি রাশিয়ার শীর্ষ পর্যায়ের সামরিক ও প্রতিরক্ষা কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করবেন। খবর পার্সটুডের।

সের্গেই শোইগু এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ‘আগামীকালের মহড়ায় ভারত, ইরান ও পাকিস্তানসহ তার দেশের মোট ৫৪টি জাহাজ অংশ নেবে।’ এরই মধ্যে ইরানের ডেস্ট্রয়ার সাহান্দ রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ বন্দরে পৌঁছেছে। যুদ্ধজাহাজটির সঙ্গে রয়েছে সহযোগী জাহাজ মাকরান। রাশিয়ার নৌ বাহিনী দিবসে এসব জাহাজ রুশ সেনাদের সঙ্গে যৌথ নৌ-মহড়ায় অংশ নেবে।

মস্কোয় নিযুক্ত ইরানের রাষ্ট্রদূত কাজেম জালালি আজ শনিবার এ তথ্য জানিয়েছেন। আগামীকাল ওই বার্ষিক মহড়া অনুষ্ঠিত হবে। জালালি জানান, ইরানের নৌ বাহিনীর কমান্ডার রিয়ার অ্যাডমিরাল হোসেইন খানজাদি নৌ মহড়ায় উপস্থিত থাকবেন। রাশিয়ার প্রতিরক্ষামন্ত্রী সের্গেই শোইগুর আমন্ত্রণে তিনি এ অনুষ্ঠানে যোগ দেবেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019