২৮ মার্চ ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী আগৈলঝাড়ায় সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ১০৪তম জন্মদিন পালিত নিখোঁজ সংবাদ নিখোঁজ সংবাদ শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের বেতন বৃদ্ধির ধর্মঘটে জিম্মি রোগীরা গৌরনদী প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কামাল হোসেনের দাফন সম্পন্ন বানারীপাড়ায় সিএনজি দূর্ঘটনায় চালক নিহত: ৫ যাত্রী আহত বাবুগঞ্জে অর্ধশতাধিক নেতাকর্মী নিয়ে ওয়ার্কার্স পার্টি থেকে আওয়ামী লীগে যোগদান সিলেটে ঈদকে টার্গেট করে বেড়েছে ছিনতাই ঝালকাঠি পরিবার পরিকল্পনা বিভাগের অংশীজন সম্মেলন অনুষ্ঠিত
দু’দিনের বৃষ্টিতে সিলেটের নিচু এলাকা প্লাবিত।

দু’দিনের বৃষ্টিতে সিলেটের নিচু এলাকা প্লাবিত।

আবুল কাশেম রুমন,সিলেট: দু’দিনের বৃষ্টিতে সিলেটের নিচু এলাকা প্লাবিত হচ্ছে। দিন রাত টানা বৃষ্টি হওয়াতে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সিলেটের নদীগুলো বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। সিলেটের সুরমা, কুশিয়ারা, সারী ও সুনামগঞ্জে তাহিরপুরে যাদুকাটা নদী ভরে গিয়ে নিম্না অঞ্চল প্লাবিত হয়েছে।
মঙ্গলবার (২৯ জুন) সন্ধ্যা ৭ টা পর্যন্ত সুনামগঞ্জের যাদুকাটা নদীর পানি ৫৬ সেন্টিমিটার এবং গোয়াইনঘাটের সারি নদীর পানি বিপৎসীমার ৪ সেন্টিমিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। আর যাদুকাটা নদীর পানি বাড়ার ফলে তাহিরপুর উপজেলার বেশ কিছু সড়ক তলিয়ে গেছে।
এ দিকে জুন মাসের ২৯ দিনে সিলেট স্টেশনে ৬২২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আর সুনামগঞ্জে ৭৫৭ মিলিমিটার, শেওলা পয়েন্টে ৫৩৪ সেন্টিমিটার, কানাইঘাটে ৬৪৮ এবং হবিগঞ্জ স্টেশনে ২২৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
তবে পানি উন্নয়ন বোর্ডের বণ্যার পূর্বাভাসে বলা হয়েছে সিলেটের প্রধান সুরমা ও কুশিয়ারার পানি যে পরিমান বাড়তে শুরু করেছে তাতে আশ পাশের নিম্ন এলাকা বন্যায় প্লাবিত হতে পারে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019