১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
এক কনেকে বিয়ে করতে হাজির দুই হবু বর।

এক কনেকে বিয়ে করতে হাজির দুই হবু বর।

আন্তর্জাতিক ডেস্ক

সিনেমার দৃশ্য যেন বাস্তবে। একই কনেকে বিয়ে করতে একই সময়ে বরযাত্রী নিয়ে হাজির দুই হবু বর! অবাক হলেও সত্যি। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের সিরোন গ্রামে। এমন তথ্যই প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে।

তাদের প্রতিবেদন থেকে জানা গেছে, সিরোন গ্রামের বাসিন্দা মোহনীর বিয়ে ঠিক হয়েছিল ফুলানপুর গ্রামের বাসিন্দা বাবলুর সঙ্গে। আলোচনা করেই বিয়ের দিন-তারিখ নির্ধারণ করে দুই পক্ষ। বিয়ের দিন বরযাত্রী নিয়ে হাজির হয় বাবলু। রীতি মেনে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। তখনই বরযাত্রী নিয়ে সেখানে হাজির হয় হায়াতনগরের বাসিন্দা অজিত। তিনিও বিয়ে করতে চান মোহিনীকে। এরপর শুরু হয় গণ্ডগোল।
মোহিনীর বাড়ির লোকদের সঙ্গে বিবাধে জড়িয়ে পড়ে বাবলু বাড়ির লোকেরা। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কনের বাবা ও চাচাকে আটক করেছে পুলিশ। পাশাপাশি অজিতের বাড়ির কয়েকজনকেও আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানা গেছে। ঘটনার তদন্ত করা হবে বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানায় পুলিশ।

জানা গেছে, মোহিনীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অজিতের। কিন্তু তাদের সম্পর্ক মেনে নেয়নি মোহিনীর পরিবার। তারা মোহিনীর বিয়ে ঠিক করে বাবুলর সঙ্গে। জানতে পেরে প্রেমিকার বাড়িতে চলে যায় অজিত। শেষ পর্যন্ত মোহিনীকে বিয়ে করেই বাড়ি ফেরেন তিনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019