০৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল
পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার পর ৩ টুকরো করলেন স্ত্রী।

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার পর ৩ টুকরো করলেন স্ত্রী।

অনলাইন ডেস্ক

অনৈতিক সম্পর্কে জড়িয়ে বিভৎস এক ঘটনা ঘটালেন ভারতের মুম্বাইয়ে এক গৃহবধূ। জানা গেছে, পরকীয়ায় বাধা দেয়ায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যার পর তিন টুকরো করে রান্নাঘরের মাটির তলায় পুঁতে রেখেছিলেন ওই নারী। পুরো ঘটনাই নিজের চোখের সামনে ঘটতে দেখেছে ওই নারীর ৬ বছরের কন্যা। খবর ইন্ডিয়া টুডের।

মুম্বাই পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম রইস শেখ। তিনি অভিযুক্ত শাহিদা শেখকে ২০১২ সালে বিয়ে করেন। তখন তারা উত্তরপ্রদেশের গোন্ডায় থাকতেন। দুই বছর আগে মেয়ে ও দুই বছরের ছেলেকে নিয়ে কাজের খোঁজে মুম্বাই আসেন। এখানেই প্রতিবেশী অমিতের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শাহিদা। রইস সেই সম্পর্কের কথা জেনে যায়। এ নিয়ে শুরু হয় ঝগড়া-বিবাদ।

পরে তার দিয়ে মেয়ের সামনেই রইসকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে শাহিদা ও অমিত।

তারপর রইসের দেহকে তিন টুকরো করে রান্নাঘরের মাটির তলায় পুঁতে রাখা হয়। ঘটনা তদন্তে নেমে পুলিশ সব রহস্য জানতে পেরে এরইমধ্যে রইসকে হত্যার দায়ে শাহিদা ও অমিতকে গ্রেফতার করেছে।
আরও জানানো হয়েছে, ১২ দিন আগে এই হত্যাকাণ্ড ঘটে। হত্যাকারী শাহিদা নাটক সাজিয়ে স্বামী নিখোঁজ বলে পুলিশকে জানায়। তবে গতকাল বুধবার মুম্বাই পুলিশ রইসের দেহ উদ্ধার করে।

১২ ঘণ্টা ধরে রান্নাঘরের তলায় খোঁড়াখুঁড়ি করতে হয় পুলিশকে। এরপরই পাওয়া যায় রইসের দেহ। প্রায় তিন ফুট নিচে পুঁতে রাখা হয়েছিল রইসের দেহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019