২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার পর ৩ টুকরো করলেন স্ত্রী।

পরকীয়া প্রেমিককে নিয়ে স্বামীকে হত্যার পর ৩ টুকরো করলেন স্ত্রী।

অনলাইন ডেস্ক

অনৈতিক সম্পর্কে জড়িয়ে বিভৎস এক ঘটনা ঘটালেন ভারতের মুম্বাইয়ে এক গৃহবধূ। জানা গেছে, পরকীয়ায় বাধা দেয়ায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যার পর তিন টুকরো করে রান্নাঘরের মাটির তলায় পুঁতে রেখেছিলেন ওই নারী। পুরো ঘটনাই নিজের চোখের সামনে ঘটতে দেখেছে ওই নারীর ৬ বছরের কন্যা। খবর ইন্ডিয়া টুডের।

মুম্বাই পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম রইস শেখ। তিনি অভিযুক্ত শাহিদা শেখকে ২০১২ সালে বিয়ে করেন। তখন তারা উত্তরপ্রদেশের গোন্ডায় থাকতেন। দুই বছর আগে মেয়ে ও দুই বছরের ছেলেকে নিয়ে কাজের খোঁজে মুম্বাই আসেন। এখানেই প্রতিবেশী অমিতের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শাহিদা। রইস সেই সম্পর্কের কথা জেনে যায়। এ নিয়ে শুরু হয় ঝগড়া-বিবাদ।

পরে তার দিয়ে মেয়ের সামনেই রইসকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে শাহিদা ও অমিত।

তারপর রইসের দেহকে তিন টুকরো করে রান্নাঘরের মাটির তলায় পুঁতে রাখা হয়। ঘটনা তদন্তে নেমে পুলিশ সব রহস্য জানতে পেরে এরইমধ্যে রইসকে হত্যার দায়ে শাহিদা ও অমিতকে গ্রেফতার করেছে।
আরও জানানো হয়েছে, ১২ দিন আগে এই হত্যাকাণ্ড ঘটে। হত্যাকারী শাহিদা নাটক সাজিয়ে স্বামী নিখোঁজ বলে পুলিশকে জানায়। তবে গতকাল বুধবার মুম্বাই পুলিশ রইসের দেহ উদ্ধার করে।

১২ ঘণ্টা ধরে রান্নাঘরের তলায় খোঁড়াখুঁড়ি করতে হয় পুলিশকে। এরপরই পাওয়া যায় রইসের দেহ। প্রায় তিন ফুট নিচে পুঁতে রাখা হয়েছিল রইসের দেহ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019