২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন!
পুলিশের পাহারায় আল-আকসায় মুসল্লিদের ওপর ইহুদিদের হামলা।

পুলিশের পাহারায় আল-আকসায় মুসল্লিদের ওপর ইহুদিদের হামলা।

অনলাইন ডেস্ক

ফের পুলিশি পাহারায় আল-আকসা মসজিদ চত্ত্বরে প্রবেশ করে হামলা চালিয়েছে দখলদার ইহুদিরা বলে অভিযোগ পাওয়া গেছে। আজ রবিবার ফজরের নামাজের পর শতাধিক পুলিশের পাহারায় মসজিদ চত্বরে উপস্থিত মুসল্লিদের ওপর হামলা চালায় তারা।

কাতার ভিত্তিক সংবাদ মাধ্যম আলজাজিরা বার্তা সংস্থা ওয়াফা’র বরাত দিয়ে এমনটাই জানিয়েছে। গণমাধ্যমটি জানায়, ফজরের নামাজের পর মসজিদ এলাকায় হঠাৎ করেই মসজিদ এলাকায় প্রবেশ করে ইসরায়েলি পুলিশ এবং ইহুদিরা।

পুলিশ মুসল্লিদের ব্যাপক মারধর করে এবং ছয় ফিলিস্তিনিকে আটক করে নিয়ে যায়।
তবে ইসরায়েলি দৈনিক জেরুসালেম পোস্টের কাছে মসজিদুল আকসায় ইহুদিদের তীর্থ দর্শন বিষয়ক সংস্থা ‘কমিটি অব টেম্পল অর্গানাইজেশনস’ জানিয়েছে, মসজিদে প্রবেশ করা ইসরায়েলি ইহুদিরা প্রার্থনা করেছেন। কমিটি জানিয়েছে, মসজিদুল আকসায় প্রার্থনাকারী ইহুদিরা ‘ইসরায়েলি নেতৃত্বের দৃষ্টি খুলে দেওয়া এবং টেম্পল মাউন্টের মসজিদকে সৌদি আরব বা অন্য শান্তিকামী আরব দেশে স্থানান্তরের মাধ্যমে ইসরায়েলে সন্ত্রাস প্রশমনের জন্য’ ঈশ্বরের কাছে প্রার্থনা করেন।

সূত্র : আল-জাজিরা ও জেরুসালেম পোস্ট।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019