শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

Notice :
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে প্রকাশ্যে ছাত্রলীগ নেতার দুই হাতের রগ কর্তন, দেশীয় অস্ত্র উদ্ধার। পদ্মা সেতুতে গ্যাসের পাইপলাইন বসানোর কাজ চলছে। রাজধানীতে ২০ কোটি টাকার জাল স্ট্যাম্প-কোর্ট ফিসহ গ্রেফতার ৪। ডোপ টেস্টে পজিটিভ হলে সরকারি চাকরি হবে না” স্বরাষ্ট্রমন্ত্রী। জিনের আছরে’ নারকেল গাছে নারী, নামাল ফায়ার সার্ভিস। শাটডাউন হবে ‘কারফিউয়ের’ মতো। বরিশালের বাকেরগঞ্জে প্রতারক বন্ধন রফিক গ্রেফতার। ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের কোটি টাকা নিয়ে উধাও ছাত্রলীগ নেতা। সিলেটের গোলাপগঞ্জ বাঘা ইউনিয়ন জাপার ৫১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন। এমন সম্মান শুধু আল্লাহই দিতে পারেন: নতুন সেনাপ্রধান।
ইসরায়েলকে সমর্থন দিলেই ১০ বছর কারাদণ্ড: কুয়েত।

ইসরায়েলকে সমর্থন দিলেই ১০ বছর কারাদণ্ড: কুয়েত।

ওয়েব ডেস্ক

সামাজিকমাধ্যম কিংবা বাস্তব জীবনে ইসরায়েলকে সমর্থন জানালে ১০ বছর কারাদণ্ড ও পাঁচ হাজার দিরহাম জরিমানার ঘোষণা দিয়েছে কুয়েতি সরকার।

আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন বিনোয়োগ ব্যাংকার, উদ্যোক্তা ও ক্যাপিটল মার্কেটের উপদেষ্টা মীর মোহাম্মদ আলী খানের একটি টুইট পোস্টের বরাতে এমন খবর দিয়েছে পাকিস্তানি গণমাধ্যম এমএমএননিউজ টিভি।
বুধবার (১৯ মে) কুয়েত সরকারকে ধন্যবাদ জানিয়ে তিনি এই পোস্ট দিয়েছেন। মীর মোহাম্মদ আলী বলেন, কুয়েত সরকারকে অভিবাদন। দেশটি একটি আইন জারি করেছে, যাতে কেউ সামাজিকমাধ্যম ও বাস্তবজীবনে ইসরায়েলকে সমর্থন করলে ১০ বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার দিরহাম জরিমানার মুখে পড়বে।

এর আগে ফিলিস্তিনি নাগরিকদের বৈধ অধিকারের সমর্থনে নিজের দৃঢ় অবস্থান ব্যক্ত করেছেন কুয়েতের প্রধানমন্ত্রী সাবাহ খালেদ আল-হামাদ আল-সাবাহ।

জাতিসংঘের ৭৫তম সাধারণ অধিবেশনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি বলেন, আরব ও মুসলিম বিশ্বের ঐতিহাসিক ও মৌলিক অবস্থানের কেন্দ্রবিন্দুতে রয়েছে ফিলিস্তিনি সংকট।
বুধবার ইসরায়েল জানিয়েছে, গাজায় হামলা বন্ধে কোনো সময়সীমা নির্ধারণ করবে না তারা। হামাসের সঙ্গে ভবিষ্যতের সংঘাত বন্ধে এবং অভিযানের উদ্দেশ্য হাসিলে বলপূর্বক প্রতিরোধে জড়িত থাকার জানিয়েছেন ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু।
হামাসও ইসরায়েলে রকেট হামলা বাড়িয়ে দিয়েছে। ইসরায়েলি বোমা হামলায় এখন পর্যন্ত ২১৯ ফিলিস্তিনি নিহত হয়েছেন। নিহতদের অধিকাংশই নারী ও শিশু।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English