০৩ মে ২০২৪, ০৮:১০ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
খাগড়াছড়িতে পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়াল জেলা প্রশাসন।

খাগড়াছড়িতে পরিবহন শ্রমিকদের পাশে দাঁড়াল জেলা প্রশাসন।

মোবারক হোসেন, খাগড়াছড়ি: প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অর্থ থেকে কোভিড-১৯ এর সংক্রমন প্রতিরোধে চলমান নিষেধাজ্ঞার কারনে ক্ষতিগ্রস্ত খাগড়াছড়ি জেলার গণপরিবহণের শ্রমিক কর্মচারীদের জন্য পাঁচটি সংগঠনকে চেক প্রদান করা হয়েছে।
২৫ এপ্রিল রোববার সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে সংগঠনের নেতৃবৃন্দের কাছে ৬ জেলা ৪৫ হাজার টাকার চেক প্রদান করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
এসময়, খাগড়াছড়ি জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নকে ৪ লক্ষ্য টাকা, খাগড়াছড়ি জেলা বাস মিনিবাস পরিবহন শ্রমিক ইউনিয়কে ১ লক্ষ্য৫০ হাজার টাকা, পার্বত্য যানবাহন মালিক কল্যাণ সমিতিকে ৫০ হাজার টাকা, খাগড়াছড়ি সড়ক পরিবহন জীপ মালিক সমিতিকে ২৫ হাজার টাকা, খাগড়াছড়ি হালকা মোটরযান মাইক্রো সমতিকে ২০ হাজার টাকা।
এসময় জেলা প্রশাসক বলেন, লক ডাউনের সময় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাগড়াছড়ি জেলা প্রশাসককে ১০ লক্ষ্য টাকা প্রদান করা হয়। সেই বরাদ্দকৃত টাকা থেকে এই সহায়তা প্রদান করা হল।
এছাড়া খাগড়াছড়িতে বিভিন্ন দোকান, হোটেল, মুচিসহ বিভিন্ন কর্মহীনদের মাঝেও আর্থিক সহায়তা প্রদান করা হবে। প্রয়োজন হলে জেলা প্রশাসকের তহবিল থেকে সহায়তার হাত বাড়ানো হবে।
জীপ মালিক সমিতির সাধারণ সম্পাদক পরিমল দেবনাথ বলেন, এই মহামারিতে গণপরিবহন বন্ধ থাকায় ¶তিগ্র¯— শ্রমিকদের মাঝে ত্রান সামগ্র দেওয়ার জন্য জেলা প্রশাসন থেকে আমাদেরকে চেক দিয়ে। আমরা এটির সাথে সংগঠন থেকে আরো কিছু যুক্ত করে তাদের মাঝে বন্টন করবো।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019