মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১৯ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
আবারো পবিত্র জমজমের পানি বিতরণ শুরু। আজকের ক্রাইম-নিউজ

আবারো পবিত্র জমজমের পানি বিতরণ শুরু। আজকের ক্রাইম-নিউজ

আন্তর্জাতিক ডেস্ক

পবিত্র রমজান মাসকে সামনে রেখে মঙ্গলবার (২৩ মার্চ) থেকে আবারও মক্কার কুদাই এলাকায় অবস্থিত কিং আবদুল্লাহ প্রজেক্ট থেকে জমজমের পানি বিতরণ করা হচ্ছে। মধ্যপ্রাচ্যভিত্তিক গণমাধ্যম সৌদি গেজেট জানায় দীর্ঘদিন বন্ধের পর এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

হারামাইন প্রেসিডেন্সির চেয়ারম্যান ও মসজিদে হারামের প্রধান ইমাম শায়খ আবদুর রহমান আস সুদাইস জানান, রমজানে শুক্রবার ছাড়া অন্য সব দিন দুপুর ১টা থেকে রাত ৯টা পর্যন্ত জমজম কূপের পানি বিতরণ করা হবে।
সৌদি গেজেটের জানায়, জাতীয় পানি বিতরণ সংস্থা মঙ্গলবার থেকে জমজমের পানি বিতরণ শুরু করবে। ভ্যাটসহ পাঁচ লিটার জমজমের এক বোতল পানি নিতে ৫ দশমিক ৫ রিয়াল খরচ করতে হবে। ১৫ দিন পরপর প্রতি জন সর্বোচ্চ চার বোতল পানি সংগ্রহ করতে পারবেন।

২০১০ সাল থেকে প্রয়াত সৌদি বাদশাহ আবদুল্লাহর নেতৃত্বে হজযাত্রী এবং মক্কা-মদিনার পবিত্র দুই মসজিদে আসা দর্শনার্থীদের জমজমের পানি বিতরণ করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English