মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৫৬ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
ব্রাজিলের করোনায় মৃত্যু ভয়াবহতার মাত্রা ছাড়িয়েছে। আজকের ক্রাইম-নিউজ

ব্রাজিলের করোনায় মৃত্যু ভয়াবহতার মাত্রা ছাড়িয়েছে। আজকের ক্রাইম-নিউজ

আন্তর্জাতিক ডেস্ক

ব্রাজিলে ভয়াবহভাবে বেড়েছে করোনাভাইরাসের সংক্রমণ ও মৃত্যু। ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় মারা গেছে দুই হাজার ৭৯৮ জন। গত একদিনে বিশ্বে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড এটি।

একই সময়ে ব্রাজিলে করোনা আক্রান্ত হয়েছে ৮৪ হাজার ১২৪ জন। আগের দিন এই সংখ্যা ছিল ৪২ হাজার ১০৭ জন।দেশটিতে মোট সংক্রমণ দাঁড়িয়েছে প্রায় এক কোটি ১৬ লাখ সাড়ে ৯ হাজার ৬০১ জন। এখন পর্যন্ত দেশটিতে মারা গেছেন দুই লাখ ৮২ হাজার ৪০০ জন।
ব্রাজিলে করোনায় সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যুর ঘটনার জন্যে করোনার অতিসংক্রামক নতুন স্ট্রেইনকে দায়ী করছেন বিশেষজ্ঞরা। দেশটি বর্তমানে আক্রান্ত ও মৃত্যুর হিসাবে যুক্তরাষ্ট্রের পরেই রয়েছে।

এদিকে করোনার বৈশ্বিক সংক্রমণ ১২ কোটি ১২ লাখ ৭৮ হাজারে দাঁড়িয়েছে। এখন পর্যন্ত মারা গেছেন ২৬ লাখ ৮২ হাজার ২৫৬ জন। সুস্থ হয়ে উঠেছেন ৯ কোটি ৭৮ লাখ ৮ হাজারের বেশি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English