২৯ মার্চ ২০২৪, ০৪:০২ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
হোস্টেলে ঢুকে ছাত্রীদের নগ্ন হয়ে নাচতে বাধ্য করল পুলিশ! আজকের ক্রাইম-নিউজ

হোস্টেলে ঢুকে ছাত্রীদের নগ্ন হয়ে নাচতে বাধ্য করল পুলিশ! আজকের ক্রাইম-নিউজ

আন্তর্জাতিক ডেস্ক
হোস্টেলে ঢুকে মেয়েদের নগ্ন করে নাচানোর অভিযোগ উঠেছে ভারতীয় পুলিশের বিরুদ্ধে। দেশটির মহারাষ্টের রাজ্যের জলগাঁও এলাকার একটি হোস্টেলে ভয়াবহ এ নির্যাতনের ঘটনা ঘটেছে।

সম্প্রতি এই ঘটনার একটি ভিডিও ক্লিপ সামাজিক মাধ্যমে ফাঁস হওয়া পরই প্রতিবাদে বিধানসভায় সরব হয় বিরোধীরা। বিজেপি বিধায়ক সুধীর মুঙ্গান্তিওয়ার জানান, বিষয়টিকে আদৌ কঠিনভাবে দেখছে না সরকার!
ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, জলগাঁও এলাকার এক হোস্টেলের কিছু বসবাসকারী অভিযোগ আনেন, তদন্তের নাম করে পুলিশ ও বাইরের কিছু লোক হোস্টেলে ঢুকে তাঁদের সঙ্গে অশালীন আচরণ করছে। ছাত্রীদের জোর করে পোশাক খুলিয়ে নাচে বাধ্য করেছে পুলিশ কর্মীরা। এখানেই শেষ নয়! ছাত্রীদের সেই নাচের ভিডিও তুলে নেট দুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ নির্যাতিতাদের।

ওই ঘটনায় মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানান, খুবই নক্কারজনক ঘটনা। চার সদস্যের হাই-লেভেল কমিটি ঘটনার তদন্ত করছে। ২ দিনের মধ্যে তাদের রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তারপরই অভিযুক্তদের বিরুদ্ধে উচিত ব্যবস্থা নেওয়া হবে।
সূত্র-নিউজ এইটিন

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019