২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
মসজিদে আজান বন্ধ করে দিল ইসরায়েল। আজকের ক্রাইম-নিউজ

মসজিদে আজান বন্ধ করে দিল ইসরায়েল। আজকের ক্রাইম-নিউজ

আন্তর্জাতিক ডেস্ক

প্যালেস্টাইনের দখলকৃত পশ্চিম তীরের ঐতিহাসিক ইব্রাহিমি মসজিদের আজান বন্ধ করে দিয়েছে দখলদার ইসরায়েলি সরকার। ইহুদি ধর্মানুসারীদের পুরিম উৎসব ব্যাঘাত দূর করতে এ সিদ্ধান্ত নিয়েছে তারা।

জানা গেছে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে ঐতিহ্যবাহী পুরিম উৎসব উদযাপন শুরু করছে ইসরায়েলি ইহুদিরা। সেদিন সন্ধ্যা থেকেই হেব্রন শহরের ইব্রাহিমি মসজিদে আজান দেয়া নিষিদ্ধ করে দেওয়া হয়েছে।
এ প্রসঙ্গে মসজিদটির পরিচালক শেখ হেফজি আবু স্নেইনা মধ্যপ্রাচ্য ভিত্তিক সংবাদমাধ্যম দ্য মিডল ইস্ট মনিটরকে বলেছেন, শনিবার রাত পর্যন্ত আজান দেয়ায় এই নিষেধাজ্ঞা চলমান থাকবে। ইসরায়েলিদের এই আচরণ ধর্ম-পালন সংক্রান্ত আন্তর্জাতিক আইনের পরিপন্থী।

ফিলিস্তিনের পররাষ্ট্র মন্ত্রণালয় দখলদার ইসরায়েলের এই আচরণের কঠোর সমালোচনা করেছে। তাদের দাবি, এর মাধ্যমে ধর্মযুদ্ধ শুরুর উসকানি দিচ্ছে ইসরায়েল। প্রাচীন শহর হেব্রনকে ইহুদিপূর্ণ করা এবং সেখান থেকে বাস্তুচ্যুত ফিলিস্তিনিদের বহিষ্কারের চেষ্টা করা হচ্ছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019