মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

Notice :
প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখেপড়া এক তরুণীর ভিডিও ভাইরাল।চরমোনাই পীরের ওয়াজ মাহফিল বাতিল।বিএনপির কোনো নেতাকর্মী যেন পদ্মা সেতু পার না হয় বললেন শাজাহান খান।জাতীয় পরিচয়পত্রের তথ্য অনুযায়ী, ভাতাপ্রাপ্ত প্রায় দুই হাজার বীর মুক্তিযোদ্ধার বয়স ৫০–এর নিচে।করোনা আক্রান্ত কনের অভিনব পদ্ধতিতে বিয়ে (ভিডিও)আবাসিক হোটেলে জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ।পুলিশে হঠাৎ বড় রদবদল।ইউটিউবে যাত্রা শুরু করছেন মিজানুর রহমান আজহারী।
বানারীপাড়ায় ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন হৃদয় সাহা সভাপতি কার্তিক বনিক সম্পাদক। আজকের ক্রাইম-নিউজ

বানারীপাড়ায় ছাত্র ঐক্য পরিষদের কমিটি গঠন হৃদয় সাহা সভাপতি কার্তিক বনিক সম্পাদক। আজকের ক্রাইম-নিউজ

রাহাদ সুমন,,বিশেষ প্রতিনিধি

”ধর্ম যার যার রাষ্ট্র সবার” শ্লোগানকে সামনে রেখে পথচলা বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ’র বরিশালের বানারীপাড়া উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এই সংগঠনটি মূলত হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের একটি সহযোগী সংগঠন হিসেবে সারা বাংলাদেশে সাধারণ শিক্ষার্থীদের জন্য কাজ করে যাচ্ছে। ১৮ ফেব্রুয়ারী বরিশাল জেলা ছাত্র ঐক্য পরিষদের সিনিয়র সভাপতি সুমন দেবনাথের সুপারিশে বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের বরিশাল জেলা শাখার সভাপতি অরুন ঘোষ ও কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য এবং বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক প্রিয়ংকর পাল সুকু স্বাক্ষরিত বানারীপাড়া উপজেলা ছাত্র ঐক্য পরিষেদের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।
নব গঠিত ২১ সদস্য বিশিষ্ট কমিটির সভাপতি হলেন হৃদয় সাহা ও সাধারণ সম্পাদক কার্তিক বনিক। এছাড়াও কমিটির অন্যরা হলেন
সহ-সভাপতি জয় সাহা, বাপ্পি বনিক ও অমর চন্দ্র শীল,, যুগ্ম-সাধারণ সম্পাদক দিপঙ্কর মিত্র দোলন, জয় কুন্ডু ও নিপুনন্দ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক উৎপল শাখারী, সহ-সাংগঠনিক সম্পাদক শান্ত বনিক (সুশান্ত), প্রচার সম্পাদক উজ্জ্বল মিস্ত্রী, দপ্তর সম্পাদক সুজয় কর্মকার, কোষাধ্যক্ষ দীপঙ্কর শীল, সহ-কোষাধ্যক্ষ বন্ধু বনিক, ক্রীড়া সম্পাদক প্রশান্ত দাস শান্ত, মহিলা বিষয়ক সম্পাদক পলি সাহা, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হৃদয় খাসকেল, সদস্য সৌরভ বিশ্বাস, বিকাশ দেবনাথ, চন্দন সাহা ও অভিজিৎ। এদিকে নব গঠিত কমিটির সভাপতি হৃদয় সাহা ও সাধারণ সম্পাদক কার্তিক বনিকসহ নেতৃবৃন্দকে বানারীপাড়ার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে উষ্ণ অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English