১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
ভাড়াটে খুনি দিয়ে মেয়েকে খুন করালেন মা! আজকের ক্রাইম-নিউজ

ভাড়াটে খুনি দিয়ে মেয়েকে খুন করালেন মা! আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: ভারতের উড়িষ্যায় ভাড়াটে খুনি দিয়ে মেয়েকে খুন করানোর অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। সম্প্রতি রাজ্যের বালাসোর জেলায় এ ঘটনা ঘটেছে। গতকাল রোববার অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ। খবর আনন্দবাজার।
পুলিশ জানিয়েছে- সুকুরি গিরির মেয়ে শিবানী অবৈধ মদ ব্যবসায় জড়িয়ে পড়ে। এতে মা-মেয়ের মধ্যে সম্পর্কের টানাপড়েন শুরু হয়। মেয়েকে ওই ব্যবসা থেকে সরিয়ে আনার চেষ্টা করেও ব্যর্থ হন সুকুরি।

একপর্যায়ে মেয়েকে খুন করার জন্য ৫০ হাজার টাকা দিয়ে প্রমোদ জেনা এবং আরও দুজনকে ভাড়া করেন। প্রমোদকেও গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে, প্রমোদকে অগ্রিম হিসেবে ৮ হাজার টাকা দিয়েছিলেন সুকুরি। কাজ শেষের পর বাকি টাকা দেওয়ার কথা ছিল তার।

গত ১২ জানুয়ারি শিবানীকে পাথর দিয়ে থেঁতলে খুন করা হয়। নাগ্রাম গ্রামে একটি সেতুর নিচ থেকে পরদিন তার লাশ উদ্ধার হয়।

এরপর তদন্তে নেমে পুলিশ ভাড়াটে খুনির বিষয়টি জানতে পারে। প্রমোদকে জেরা করে সুকুরির বিষয়টি সামনে আসে। এরপরই অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019