০২ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম কে এম পি লবণচরা থানা পুলিশের অভিযানে সোনা চোরাকারবারি গ্রেফতার,৭ পিস স্বর্ণের বার উদ্ধার তেঁতুলিয়ায় আচরণবিধি মানছে না প্রার্থীরা, পোষ্টারে ছেয়ে গেছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান তদারকি নেই সংশ্লিষ্টদের বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী দুলালের মতবিনিময় বিদেশে পালানোর সময় শত কোটি টাকা আত্মসাতের হোতা বিমানবন্দরে গ্রেফতার
কলেজ শিক্ষার্থীদের জন্য প্রতিদিন ২ জিবি ফ্রি ইন্টারনেট। আজকের ক্রাইম-নিউজ

কলেজ শিক্ষার্থীদের জন্য প্রতিদিন ২ জিবি ফ্রি ইন্টারনেট। আজকের ক্রাইম-নিউজ

আন্তর্জাতিক ডেস্ক |
করোনাকালে বাধ্য হয়েই সবাইকে অনলাইনে যেতে হচ্ছে। তবে টাকার অভাবে অনেক শিক্ষার্থী ইন্টারনেট ডেটা কিনতে পারছেন না। এ কারণে অনলাইন ক্লাস থেকেও বঞ্চিত হচ্ছেন তারা। তবে ডেটার অভাবে যেন কোনো শিক্ষার্থী ক্লাস থেকে বঞ্চিত না হয়, তা নিশ্চিত করতে ফ্রিতে ডেটা দেয়ার ঘোষণা দিয়েছেন ভারতের তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পালানিস্বামী।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানানো হয়েছে, গণমাধ্যমকে পালানিস্বামী বলেছেন, শিক্ষার্থীদের প্রতিদিন দুই জিবি করে ডেটা দেয়া হবে। রাজ্যর ৯ লাখ কলেজ শিক্ষার্থী এ সুবিধা পাবেন। চলতি বছরের এপ্রিল মাস পর্যন্ত চলবে ইন্টারনেটের এ বিশেষ স্কিম চলবে।

করোনার কারণে তামিলনাড়ুর একাধিক সরকারি কলেজের পাশাপাশি আর্টস, সায়েন্স, ইঞ্জিনিয়ারিং, পলিটেকনিক কলেজে এ মুহূর্তে অনলাইন ক্লাস চলছে। করোনা পরিস্থিতির কথা বিবেচনা করেই এ সিদ্ধান্ত নিয়েছে তামিলনাড়ু সরকার।

শিক্ষার্থীদের ফ্রি ইন্টারনেট দিতে নতুন সিম কার্ড দেয়া হবে। ইলেকট্রনিক করপোরেশন অব তামিল নাড়ুর মাধ্যমে নতুন কার্ড সংগ্রহ করা যাবে। এছাড়া ভারতের এই রাজ্যে সরকারি কলেজের শিক্ষার্থী এবং বৃত্তিপ্রাপ্তদের জন্য বিনামূল্যে ল্যাপটপ দেয়ার ঘোষণাও দিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019