২০ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০ রাত ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত পুড়ে ছাই আইসিইউ, অসংখ্য যন্ত্রপাতির ক্ষতি চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন
ফোনে সৌরভের খোঁজ নিলেন মোদি। আজকের ক্রাইম-নিউজ

ফোনে সৌরভের খোঁজ নিলেন মোদি। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
কেমন আছেন কলকাতার প্রিন্সখ্যাত সৌরভ গাঙ্গুলি? এই কৌতূহল এখন সবার মাঝে। ভারতের প্রধানমন্ত্রী থেকে সাধারণ ক্রিকেটভক্ত। সবাই উদ্বিগ্ন সৌরভের শারীরিক অবস্থা নিয়ে। এবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) প্রেসিডেন্ট ও সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির শারীরিক অবস্থার খোঁজখবর নিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রোববার (৩ জানুয়ারি) সৌরভ গাঙ্গুলির স্ত্রী ডোনা গাঙ্গুলিকে ফোন করেন মোদি। এ সময় অসুস্থ সৌরভের স্বাস্থ্যের খোঁজখবর নেন তিনি।
হাসপাতাল সূত্র জানায়, রোববার (৩ জানুয়ারি) সকালে ফোন করে সৌরভের শারীরিক অবস্থার খোঁজখবর নেন প্রধানমন্ত্রী মোদি। চিকিৎসার জন্য কোন প্রকার সাহায্যের প্রয়োজন রয়েছে কিনা তাও জানতে চান তিনি। যেকোন প্রয়োজনে সরকারের পক্ষ থেকে সব ধরনের সাহায্য করার প্রতিশ্রুতি দেন মোদি।

এদিকে, অসুস্থ সৌরভ গাঙ্গুলিকে দেখতে আসছেন প্রখ্যাত কার্ডিয়াক সার্জন দেবী শেঠি ও তার টিম। সৌরভের পরবর্তী চিকিৎসা পদ্ধতি ঠিক হবে তার সিদ্ধান্তেই। মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে কলকাতায় পৌঁছবেন ডাক্তার দেবী শেঠি।

শনিবার (২ জানুয়ারি) সকালে বেহালায় নিজ বাড়িতে জিম করার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সৌরভ গাঙ্গুলি। বুকে ব্যথা অনুভব করেন ভারতীয় দলের সাবেক এই অধিনায়ক। এরপর দ্রুত দক্ষিণ কলকাতার উডল্যান্ডস হাসপাতালে নেওয়া হয় তাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019