২৯ মার্চ ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
১৯২ পদে লোক নেবে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো

১৯২ পদে লোক নেবে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উদ্যোগে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো ২টি পদে মোট ১৯২ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ‘দেশ–বিদেশে কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান’ শীর্ষক প্রকল্পে ইনস্ট্রাক্টর পদে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন শুরু ২৬ নভেম্বর থেকে। আবেদন করা যাবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।

পদের নাম: ড্রাইভিং ইনস্ট্রাক্টর (ব্যবহারিক)

পদসংখ্যা: ১২৮টি

যোগ্যতা: ন্যূনতম এসএসসি পাস এবং বিআরটিএর ইনস্ট্রাক্টর লাইসেন্সধারী হতে হবে। অনুমোদিত ড্রাইভিং প্রশিক্ষণ ইনস্টিটিউটে প্রশিক্ষক হিসেবে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সম্মানী: মাসিক সাকল্যে ৪০,০০০ টাকা

পদের নাম: ড্রাইভিং ইনস্ট্রাক্টর (তাত্ত্বিক)

আবেদন শুরু ২৬ নভেম্বর থেকে, আবেদন করা যাবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।
আবেদন শুরু ২৬ নভেম্বর থেকে, আবেদন করা যাবে ৩০ ডিসেম্বর পর্যন্ত।ছবি: সংগৃহীত
পদসংখ্যা: ৬৪টি

যোগ্যতা: ডিপ্লোমা ইন অটোমোবাইল মেকানিক্যাল পাস। অনুমোদিত ড্রাইভিং প্রশিক্ষণ ইনস্টিটিউটে প্রশিক্ষক হিসেবে ১ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বিআরটিএর ইনস্ট্রাক্টর লাইসেন্সধারীকে অগ্রাধিকার দেওয়া হবে।

সম্মানী: মাসিক সাকল্যে ৪০,০০০ টাকা

আবেদনের ঠিকানা
প্রকল্প পরিচালক, ‘দেশ-বিদেশে কর্মসংস্থানের জন্য ড্রাইভিং প্রশিক্ষণ প্রদান’ শীর্ষক প্রকল্প, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো, ৮৯/২ (৮ম তলা), কাকরাইল, ঢাকা-১০০০।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019