শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১১ অপরাহ্ন

Notice :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন, মোবাইল নং 01712573978
সর্বশেষ সংবাদ :
রাতের আঁধারে বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙল দুর্বৃত্তরা। আজকের ক্রাইম-নিউজ ভারতের তৈরি টিকা নিয়েও করোনায় আক্রান্ত হরিয়ানার স্বাস্থ্যমন্ত্রী, কার্যকারিতা নিয়ে প্রশ্ন। আজকের ক্রাইম-নিউজ প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানী গৌরনদীতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামী গ্রেফতার। আজকের ক্রাইম-নিউজ দুমকিতে ৪১ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ১৮ কিশোর। আজকের ক্রাইম-নিউজ কাবা শরিফকে ‘ভাস্কর্য’ বলা সেই হাফেজ ক্ষমা চাইলেন। আজকের ক্রাইম-নিউজ অপরাধীদের কোনো জাত নাই, ধর্ম নাই: প্রধানমন্ত্রী। আজকের ক্রাইম-নিউজ ছুটি নিয়ে বাড়িতে আসতে দেরি করায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। আজকের ক্রাইম-নিউজ একে একে চার সন্তানকে কুপিয়ে হত্যা করলো বাবা। আজকের ক্রাইম-নিউজ স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা sss এর উপদেস্টা লিটন তালুকদার কে ফুলেল শুভেচ্ছা রেলের হাজার কোটি টাকার জমি দখলে নারী কাউন্সিলর উচ্ছেদ নিয়ে রেলওয়ের গড়িমসি
নগ্ন ছবিতে পোপের লাইক, মডেল বললেন স্বর্গে যাবো। আজকের ক্রাইম-নিউজ

নগ্ন ছবিতে পোপের লাইক, মডেল বললেন স্বর্গে যাবো। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
পোপ ফ্রান্সিসের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ব্রাজিলের এক মডেলের অর্ধনগ্ন ছবিতে লাইক দেয়ার ঘটনা তদন্ত শুরু করেছে ভ্যাটিকান।

ক্যাথেলিক নিউজ এজেন্সি সিএনএ জানিয়েছে, নাতালিয়া গ্যারিবোত্তোর স্বল্পবসনা ছবিতে পোপের ভ্যারিফাইড অ্যাকাউন্ট থেকে কখন লাইক দেয়া হয়েছে তা পরিষ্কার নয়। লাইক দেয়ার পরে ছবিটি আনলাইক করা হয়। ১৩ নভেম্বর পর্যন্ত সেটি দৃশ্যমান ছিল।
নাতালিয়ার ম্যানেজম্যান্ট কোম্পানি কোওয়াই কো পোপের লাইক দেয়া ছবিটি ব্যাপকভাবে প্রচার করেছে। তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকেও কয়েক বার শেয়ার দেয়া হয়েছে। বলা হয়, তারা পোপের কাছ থেকে অফিসিয়ালি আশীর্বাদ পেয়েছে।

এ ঘটনায় নাতালিয়া প্রতিক্রিয়া জানিয়েছেন। টুইট করে বলেছেন, এবার অন্তত স্বর্গে যাচ্ছি আমি।
ভ্যাটিকান প্রেস অফিসের সঙ্গে ঘনিষ্ঠ এক ব্যক্তির সূত্রে সিএনএ জানিয়েছে, ছবিতে কিভাবে লাইক দেয়ার ঘটনাটি ঘটেছে তা অনুসন্ধানে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

ভ্যাটিকানের মুখপাত্র ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ানকে জানান, লাইক দেয়ার বিষয়টি আমরা চাইলেই এড়িয়ে যেতে পারতাম। কিন্তু এটা কিভাবে হলো তার ব্যাখ্যা জানা আমাদের দরকার। এ কারণে তদন্ত শুরু করা হয়েছে।
সামাজিকমাধ্যমে পোপের বহু অনুসারী রয়েছে। ইন্সটাগ্রামে ৭৪ লাখ এবং টুইটারে ১ কোটি ১৮ লাখ ৮০ হাজার অনুসারী।
শুক্রবার আনলাইক দেয়ার আগে থেকে বিভিন্ন গণমাধ্যমে পোপের লাইক দেয়ার বিষয়টি নিয়ে খবর প্রকাশ হতে থাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019