বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:২১ অপরাহ্ন

Notice :
আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন, মোবাইল নং 01712573978
সর্বশেষ সংবাদ :
বাজারে আসছে পরীক্ষাগারে তৈরি মুরগির মাংস। আজকের ক্রাইম-নিউজ আঙ্কারায় বঙ্গবন্ধুর ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য নির্মাণ করবে তুরস্ক। আজকের ক্রাইম-নিউজ পরকীয়া প্রেমিককে পেতে তিন সন্তানের মুখে বিষ তুলে দেন মা! আজকের ক্রাইম-নিউজ বিয়ের কথা বলে অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক, কাস্টিং ডিরেক্টর আটক! আজকের ক্রাইম-নিউজ এবার আসছে ঘূর্ণিঝড় ‘বুরেভী’: আবহাওয়া অধিদপ্তর। আজকের ক্রাইম-নিউজ আল্লাহকে নিয়ে কটুক্তি: বাউল শিল্পীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা। আজকের ক্রাইম-নিউজ ঝালকাঠি চাঁদা না পেয়ে শিক্ষককে মারধর: তিন ছাত্রলীগ নেতা বহিস্কার। আজকের ক্রাইম-নিউজ দেশে সোনার দাম আবার কমছে। আজকের ক্রাইম-নিউজ হেফাজতের যুগ্ম মহাসচিবকে ‘পাগল’ বললেন নিক্সন চৌধুরী নরসিংদী জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্র উদ্ধারসহ ডাকাত গ্রেফতার ৫। আজকের ক্রাইম-নিউজ
বাপ্পী নয়, সাইমনের নায়িকা হচ্ছেন দীঘি। আজকের ক্রাইম-নিউজ

বাপ্পী নয়, সাইমনের নায়িকা হচ্ছেন দীঘি। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক

জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুর নতুন ছবি ‘তুমি আছো তুমি নেই’ এর ঘোষণার এক সপ্তাহ না যেতেই সরে গেলেন বাপ্পী চৌধুরী। তার জায়গায় এই ছবিতে দীঘির নায়ক হচ্ছেন সাইমন সাদিক। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

দেলোয়ার জাহান ঝন্টু জানান, ‘বাপ্পী এ ছবি থেকে স্বেচ্ছায় সরে গেছেন।

নতুন করে নেয়া হয়েছে সাইমন সাদিককে। ’ কেন সরে গেলেন তা নিয়ে বলতে নিয়ে তিনি জানান, সামনে ১৫ নভেম্বর থেকে ‘তুমি আছো তুমি নেই’ এর শুটিং শুরু করবো। বর্তমানে বাপ্পীর চুল ছোট। একমাসের মধ্যে চুল বড় হওয়া সম্ভব নয়।

সেজন্য বাপ্পী নিজেই সরে গেছেন। সে বলেছিল যদি আরও দু’মাস অপেক্ষা করি তাহলে চুল বড় হলে ছবিটা করতে পারবে। কিন্তু অপেক্ষা করা সম্ভব নয়। ’
এব্যাপারে সাইমন সাদিক গণমাধ্যমকে জানান, ‘ছবিটি তিনি করছেন।

দেলোয়ার জাহান ঝন্টু ইন্ডাস্ট্রির অনেক সিনিয়র একজন পরিচালক। তার ছবি দেখেই বড় হয়েছি। তার নির্দেশনায় কাজ করে অনেক শিখতে পারবো। ’ উল্লেখ্য, গত ১৭ অক্টোবর দীঘির বিপরীতে বাপ্পীকে নিয়ে নতুন ছবির ঘোষণা দেন নির্মাতা ঝন্টু।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019