০৭ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
দুই সন্তানের জননীকে ধর্ষণের ৯ দিনেও মামলা নেয়নি পুলিশ। আজকের ক্রাইম-নিউজ

দুই সন্তানের জননীকে ধর্ষণের ৯ দিনেও মামলা নেয়নি পুলিশ। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: মোংলায় দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিলেও থানায় মামলা নেয়নি পুলিশ।এলাকাবাসী দুই সন্তানের জননী দীর্ঘদিন ধরে মোংলা উপজেলায় স্বামী পরিত্যাক্ত ও ২ সন্তানের জননী গৃহবধূকে উত্যক্ত করে আসছিলো প্রতিবেশী শাকিল হাওলাদার।
গত ১৩ জুন রাতে ঐ নারীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে শাকিল। পরের দিন মোংলা থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিতা। কিন্তু ৯দিন পেরিয়ে গেলেও এখনো মামলা না নেয়ার অভিযোগ করা হয়েছে পুলিশের বিরুদ্ধে।

পাশাপাশি অভিযুক্ত শাকিল বিষয়টি মীমাংসা করার জন্য ধর্ষনের শিকার দুই সন্তানের জননীকে হুমকি দিচ্ছে বলে জানান নির্যাতিতার স্বজনরা। শুধু ধর্ষণ করেই ক্ষান্ত দেয়নি বখাটে শাকিল।

ধর্ষণের ঘটনা ধামাচাপা ও মীমাংসার জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি-হুমকিও দেয়া হয়। এমনই ঘটনা ঘটেছে মোংলায় নির্যাতিতার মা বলেন, মান সম্মান যা যাওয়ার গেছে, এখন ঘরে থাকতে ঘরের বাইরে ও বের হতে পারছি না।

নির্যাতিতা বলেন, এখন আমি বাড়িতেও থাকতে পারছি না, তাই বাজারে এসে আশ্রয় নিয়েছি।
নির্যাতিতার মামা বলেন, পুলিশকে একাধিকবার বলছি পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। উলটো পুলিশ বলেছে মীমাংসা করে নিতে।

ধর্ষণের ঘটনা প্রাথমিক তদন্ত পর্যায়ে রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উপ-পরিদর্শক মো. আহাদ আহম্মদ বলেন, মামলা হয়নি। তবে এটা এখন ধর্ষণের মধ্যে পড়ে কিনা তা আমরা দেখছি।
এ ঘটনায় অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী। নিরাপত্তার অভাবে নির্যাতিতা নারী বাড়ি ছেড়ে অন্য জায়গায় আশ্রয় নিয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019