০৭ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান
আসামিকে ছিনতাই ১৫০ জনকে আসামি করে মামলা। আজকের ক্রাইম-নিউজ

আসামিকে ছিনতাই ১৫০ জনকে আসামি করে মামলা। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক:: নড়াইলের লোহাগড়া থানার তালবাড়িয়া গ্রামে একটি নিয়মিত নারী ও শিশু অপহরণ মামলার আসামি ভ্যান্ডার জাহিদকে গ্রেপ্তার করে গাড়িতে উঠানোর সময় দায়িত্বরত পুলিশের ওপর হামলা করে আসামিকে ছিনতাই করে নিয়ে গেছে লোকজন। এ ঘটনায় অজ্ঞতনামা ১০০ থেকে ১৫০ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় লোহাগড়া থানার তালবাড়িয়া বাজারে আসামি ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

এ সময় আসামি জাহিদের পক্ষের লোকজনের হামলায় লোহাগড়া থানার এএসআই তুহিন, এএসআই কবির, কনস্টেবল সাইফুল, জয়কুমার ও রাকিবুল মারাত্মক আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে আরমান সরদার নামে একজনকে আটক করা হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় অজ্ঞতনামা ১০০ থেকে ১৫০ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশ এ ঘটনায় একজনকে আটক করেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019