১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক
বরিশাল প্রেসক্লাব নির্বাচনী ফলাফল। আজকের ক্রাইম নিউজ

বরিশাল প্রেসক্লাব নির্বাচনী ফলাফল। আজকের ক্রাইম নিউজ

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে সাবেক সভাপতি মানবেন্দ্র বটব্যাল ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন বিজয়ী হয়েছেন।

এর আগে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থার মধ্য দিয়ে কোন প্রকার অপ্রিতীকর ঘটনা ছাড়াই ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেল ৫ টায় শুরু হয়ে রাত ৮টায় ভোটগ্রহন শেষ হয়। এতে প্রেসক্লাবের সদস্যরা নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।এতে মোট ভোটার ৮১ জনের মধ্যে ৭৬ জন ভোট দিয়েছেন এবং বাকি ৫ অনুপস্থিত বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019