২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
মাত্র এক দিনের মাথায় র্্যব পুলিশের যৌথ অভিযানে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের প্রকৃত রহস্য উদঘাটিত

মাত্র এক দিনের মাথায় র্্যব পুলিশের যৌথ অভিযানে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের প্রকৃত রহস্য উদঘাটিত

নিউজ ডেস্ক::মাত্র এক দিনের মাথায় বরিশালের বানারীপাড়ায় চাঞ্চল্যকর ট্রিপল মার্ডারের প্রকৃত রহস্য উদঘাটিত হয়েছে। পরকীয়া প্রেমের জের ধরেই এ ট্রিপল মার্ডারের ঘটনা ঘটেছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ। ফলে হত্যাকান্ডের নেপথ্যে থাকা কুয়েত প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। অপরদিকে হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার হওয়া প্রধান দুই ঘাতক জাকির ও জুয়েল আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার রাতে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. এনায়েত উল্লাহ তাদের জবানবন্দি রেকর্ড শেষে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।
বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শিশির কুমার পাল জানান,‘গ্রেফতারকৃত দুই ঘাতকের মধ্যে রাজমিস্ত্রি জাকির হোসেনের সঙ্গে পূর্বে থেকেই কুয়েত প্রবাসী হাফেজ আ.রবের স্ত্রী মিশরাত জাহান মিশুর পরকিয়ার সম্পর্ক ছিলো। প্রবাসীর বাড়িতে বিল্ডিং নির্মাণ কাজ করতে গিয়ে তাদের মধ্যে এ পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরকিয়ার সেই সম্পর্ক ধরেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী শুক্রবার দিবাগত রাতে সহযোগী জুয়েলকে নিয়ে প্রবাসীর ঘরে প্রবেশ করেছিলো জাকির। তারা দু’জনে মিলেই প্রবাসীর স্ত্রী ও ভগ্নিপতিসহ তিন জনকে হত্যা করে। প্রথমে তারা প্রবাসীর খালাতো ভাই ভ্যানচালক ইউসুফ(২২)কে শ্বাস রোধ করে হত্যা করে। পরে প্রবাসীর মা মরিয়ম বেগমকে(৭৫) একইভাবে শ্বাস রোধ করে হত্যা করার সময় পাশের কক্ষে ঘুমানো শফিকুল আলম ঘুমেরের মধ্যে কাশি দিলে ঘাতকরা মনে করে সে বিষয়টি টের পেয়েছে। ফলে ধরা পড়ার ভয়ে তাকেও শ্বাস রোধ করে হত্যা করা হয়।
শনিবার সকালে ঘটনাস্থল হতে রাজমিস্ত্রি জাকির হোসেন ও রাতে র‌্যাবের সহযোগিতায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে বরিশাল সদর উপজেলার কাগাশুরা এলাকা থেকে গ্রেফতার করা হয় জুয়েলকে। ওই বাসা থেকে ঘাতকদের স্বর্নালঙ্কার ও তিনটি মোবাইল ফোন নিয়ে যাওয়ার উদ্দেশ্য ছিলো হত্যাকান্ডের বিষয়টি চুরি-ডাকাতির কারণে হয়েছে এটা প্রমানের জন্য।
ওসি আরও জানান ‘আসামিদ্বয় আদালতে জবানবন্দি দেয়ার পরে ঘটনার সঙ্গে প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশু’র জড়িত থাকা এবং পরকিয়ার বিষয়টি সামনে চলে আসে। এ কারনেই রোববার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন ওসি। উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে তিন আসামীকে রিমান্ডে আনা হতে পারে বলেও তিনি জানান।
এদিকে পরকিয়া প্রেমিকের সঙ্গে নির্বিঘে অবাধে অভিসারে মিলিত হতে ও সংসারে স্বাধীনভাবে বিচরণ করে কর্তৃত্ব নিজের হাতে নিতে প্রবাসীর স্ত্রী পরকীয়া প্রেমিকের সঙ্গে মিলিত হয়ে পূর্বপরিকল্পিত ভাবে শাশুড়ি সহ এ ট্রিপল হত্যাকান্ড ঘটিয়েছে বলে তদন্ত সংশ্লিষ্ট এক পুলিশ কর্মকর্তা জানান। তবে পথের কাটা হিসেবে তাদের মূল টার্গেট ছিলো বৃদ্ধা মরিয়ম বেগম ও তার বোনের ছেলে ইউসুফ। কাশি’র কারণে হত্যার শিকার হন স্বরূপকাঠি থেকে বেড়াতে আসা অবসরপ্রাপ্ত শিক্ষক শফিকুল আলম(৬৫) ।
প্রসঙ্গত শুক্রবার দিবাগত রাতে বানারীপাড়ার সলিয়াবাকপুর গ্রামের হাওলাদার বাড়ির বাসিন্দা ও কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আ. রবের মা মরিয়ম বেগম, ভগ্নিপতি ও সাবেক স্কুল শিক্ষক শফিকুল আলম এবং খালাতো ভাই ইউসুফকে নৃশংসভাবে হত্যা করা হয়। শনিবার ভোরে বাসার একটি কক্ষ থেকে শফিকুল আলম,বেলকনি থেকে মরিয়ম বেগম ও পুকুরের ঘাটলা থেকে ইউসুফের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এদের মধ্যে ইউসুফের হাত-পা বাঁধা ছিলো। রোববার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ( শেবাচিম) হাসপাতালের মর্গে তিনটি মৃতদেহের ময়না তদন্ত শেষে বিকালে তাদের জানাজা শেষে দাফন করা হয়।
এদিকে রোববার সকালে এ ঘটনায় প্রবাসী আ. রবের ছোট ভাই ঢাকায় এনআরবি ব্যাংকে কর্মকর্তা সুলতান মাহমুদ বাদী হয়ে প্রধান ঘাতক রাজমিস্ত্রি জাকির হোসেনকে সুনির্দিষ্ট ও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে ওই মামলায় আসামী করে অপর ঘাতক জুয়েল হাওলাদার ও প্রবাসীর স্ত্রী মিশরাত জাহান মিশুকে জেল হাজতে পাঠানো হয়েছে।
এদিকে লোমহর্ষক এ হত্যাকান্ডে জড়িত ঘাতকদের ফাঁসির দাবীতে সোমবার সকালে বানারীপাড়ার বাসষ্ট্যান্ড চত্বরে এলাকাবাসী মানববন্ধন করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019