০৩ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ

মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতারণ

জলিলু রহমান স্টাফ রিপোর্টার :বরগুনার তালতলী উপজেলার পঁচাকোড়ালীয়া মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ৬৯জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ স্কুলব্যাগ, খাতা, কলম বিতারণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে, বিদ্যালয়ের সভাপতি ও ১নং পঁচাকোড়ালীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারির সভাপতিত্বে শিক্ষা উপকরণ বিতারণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুুুুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তালতলী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. সফিকুল আলম,

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মো. সুলতান আহম্মেদ (অবসর প্রাপ্ত) প্রধান শিক্ষক পঁচাকোড়ালীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

অনুষ্ঠান পরিচালনা করেন, মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠিতা মো. বেলাল হোসেন মিলন।

উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নুরমোহম্মাদ সরদার, আমিনুল ইসলাম,বেল্লাল পাটোয়ারি, জামাল মোল্লাসহ শিক্ষক/শিক্ষিকা,ছাত্র/ছাত্রি ও এলাকার বিশিষ্ট ব্যাক্তিরা।

প্রধান অতিথিকে প্রতিবন্ধি ছাত্র/ছাত্রী, শিক্ষক/শিক্ষিকারা স্বাগত জানায় এবং ফুলে দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তালতলী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. সফিকুল আলম, মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের ৬৯জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে স্কুলব্যাগ, খাতা, কলম বিতারণ করেন।

প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আসুন আমরা নিজ নিজ জায়গা থেকে দেশের এসব প্রতিবন্ধীদের পাশে দাঁড়াই এবং তাদেরকেও সাধারন মানুষের মত নিজের পায়ে দাড়াতে শেখাই এর জন্য যা প্রয়োজন তার জন্য সাহায্য ও সহযোগিতার হাত বাড়াই।

বিদ্যালয়ের সভাপতি মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি বলেন, নিঃস্বার্থ ভাবে প্রতিষ্ঠানটি এগিয়ে নেওয়ার জন্য প্রতিষ্ঠিতা মো. বেলাল হোসেন মিলনকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

মুক্তিযোদ্ধা নজীর হোসেন পাটোয়ারি অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠিতা মো. বেলাল হোসেন মিলন বলেন,এই প্রতিবন্ধী বিদ্যালয়টি সকলের সহযোগিতা পেলে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবেন বলে তিনি আশা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019