২৭ এপ্রিল ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
মুখ চেপে ধরে দুই হাত ও পা ওড়না গৃহবধূকে নির্যাতন। আজকের ক্রাইম নিউজ

মুখ চেপে ধরে দুই হাত ও পা ওড়না গৃহবধূকে নির্যাতন। আজকের ক্রাইম নিউজ

নিউজ ডেস্ক::মুখ চেপে ধরে দুই হাত ও পা ওড়না দিয়ে বেঁেধ লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে সারা শরীর থেঁতলে দেয় গৃহবধু এ্যানি আক্তারের (২৪)। চুল ধরে ঘরের এ প্রান্ত থেকে অন্য প্রান্ত টেনে নেয়ায় উঠে যায় মুঠো মুঠো মাথার চুল। প্রায় ঘন্টা ব্যাপী এ নির্যাতণে গৃহবধু জ্ঞান হারিয়ে ফেললে তাকে ফেলে রেখে যায় পাষন্ড দেবর সাইদুল মুন্সী, তার স্ত্রী ছোয়া ও চাচাতো ননদ রাবেয়া।
পটুয়াখালীর কলাপাড়ার পৌর শহরের নাচনাপাড়া এলাকায় মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটেছে। এ সময় রাস্তা থেকে চলাচল করা পথচারীরা গৃহবধুর গোঙ্গানীর শব্দ ও ঘরের বেড়ার টিনে আঘাতের শব্দ শুনে ঘরে ঢুকে তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালে চিকিৎসাধীন এ্যানি আক্তার জানায়, ঘরের উঠানে রান্না করার জন্য প্রায় চারদিন ধরে একটি চুলা তৈরি করেন। মঙ্গলবার সন্ধার দিকে সে প্রতিবেশীদের বাসায় ঘুরতে যাওয়ায় তার চুলাটি ভেঙ্গে ফেলা হয়। সন্ধার পর চুলা ভাঙ্গা দেখে তিঁনি গালাগাল করলে তার দেবরের স্ত্রী ও দেবর তাঁকে গালাগাল করতে নিষেধ করে এবং এক পর্যায়ে মারতে তেড়ে আসে। বিষয়টি তার স্বামী রাজমিস্ত্রী শ্রমিক কাওসার হোসেনকে জানালে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে তার স্বামী বাজারে ঘুরতে গেলে এই সুযোগে ঘরের দড়জা ভেঙ্গে ভিতরে ঢুকে তার উপর এ নির্মম নির্যাতন চালানো হয়।
গৃহবধুর জাঁ ফাতেমা বেগম ও সুমী জানায়, এ্যানির উপর নির্যাতনের খবর পেয়ে ঘরে এসে তাকে অচেতন দেখতে পান। তখনও তার দুই পা ও হাত বাঁধা ছিলো। ঘরের মেঝেতে ছড়ানো ছিটানো ছিলো মাথার চুল। সারা শরীরে রডের আঘাতে কালচে দাগ পড়ে পড়ে গেছে এ্যানির। এ ঘটনায় থানায় মামলা করা হবে বলে গৃহবধুর স্বামী কাওসার হোসেন জানান।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019